সোমবার, ১০ মে ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

গাজীপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন বিবিএস ক্যাবলস

খবরের আলো :

মোঃ আমিনুল ইসলাম, গাজীপুর জেলা সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নে  হতদরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বি বি এস ক্যাবলস।
 এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ব্যবস্থাপনা পরিচালক বিবিএস ক্যাবলস, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  ইঞ্জিনিয়ার  সৈয়দ ফেরদৌস রায়হান কিরমানী মহাব্যবস্থাপক জিএম (কোর্ডিনেশন) বি বি এস গ্রুপ, মোঃ আমিনুর রহমান মহাব্যবস্থাপক (প্লান্ট) বি বি এস কেবলস লিমিটেড, ইঞ্জিনিয়ার সৈয়দ মুহাম্মদ নজরুল ইসলাম মহাব্যবস্থাপক প্লান্ট হেলিক্স লিঃ , ইঞ্জিনিয়ার মোহাম্মদ আননুর রহমান উপ মহা ব্যস্থাপক প্লান্ট বি বি এস লিঃ, ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান উপ মহা ব্যবস্থাপক উৎপাদন বি বি এস কেবলস লিঃ ও আব্দুল আউয়াল ডিগ্রি কলেজের শিক্ষক তেলীহাটি ইউনিয়ন ১ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি এবং বি বি এস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের অত্যন্ত কাছের মানুষ বি বি এস গ্রুপের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম।
এই সময় ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন আল্লাহর ইচ্ছায় প্রকৃতির  নিয়মেই ঋতুর পালাবদল ঘটে। প্রকৃতির আচরণ মানুষের অসহায়ত্বকে আরও প্রকট করে তোলে। হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে। প্রচণ্ড শীতের প্রকোপ থেকে আত্মরক্ষার জন্য হতদরিদ্র অনেক মানুষেরই নেই ন্যূনতম শীতবস্ত্র, খাদ্যদ্রব্য, ওষুধপথ্য, উপযুক্ত আশ্রয় বা বাসস্থান। হাড়কাঁপানো শীতে তাদের কাউকে খোলা আকাশের নিচে রাত যাপন করতে হয়। ছিন্নমূল অসহায় মানুষকে খড়কুটা জ্বালিয়ে শীত মোকাবিলার প্রয়াস চালাতে দেখা যায়। তাই সবাই যেন তাদের প্রতি দয়া প্রদর্শন করে। যার অন্তরে দয়ামায়া আছে, যে পরোপকারী, আল্লাহ তাকে ভালোবাসেন।
এ জন্য রাসুলুল্লাহ (সা.) বলেছেন, তোমরা ক্ষুধার্তকে খাদ্য দাও, রুগ্ন ব্যক্তির সেবা করো এবং বন্দীকে মুক্ত করো অথবা ঋণের দায়ে আবদ্ধ ব্যক্তিকে ঋণমুক্ত করো। শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র সরবরাহ করে সাধ্যমতো শীতার্তদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবধর্ম। তাই আমি মনে করি এ মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। তাই দেশের সর্বস্তরের ধনাঢ্য, বিত্তবান, শিল্পপতি ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি, এ শীতের মৌসুমে গরিব, অসহায়, দুঃখী মানুষকে সামর্থ্য অনুযায়ী শীতবস্ত্র দিয়ে সাহায্য করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com