বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

কুমিল্লায় ২৫ কোটি ৩২ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

খবরের আলো রিপোর্ট :

 

 

আসুন সবাই মাদককে না বলি’এ স্লোগানে কুমিল্লায় বিভিন্ন ধরণের ২৫ কোটি ৩২ লক্ষাধিক টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। রবিবার বেলা ১২টার দিকে কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবি এসব মাদকদ্রব্য ধংস করে।ধংস করা হচ্ছে ফেনসিডিল। ছবিঃ ইত্তেফাক।এর আগে কুমিল্লা বিজিবি সদর দফতরের শালবন মাল্টিপারপাস হলে মাদকদ্রব্য ধ্বংসকরণ ও গণসচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার। কুমিল্লা ১০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনসিসি কুমিল্লার পরিচালক লে. কর্নেল সালাহ উদ্দিন মুরাদ, কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এমদাদুল হক প্রমুখ।

পুড়িয়ে ফেলা হচ্ছে গাঁজা। ছবিঃ ইত্তেফাক।১০ বিজিবির অধিনায়ক জানান, ভারত সীমান্তবর্তী কুমিল্লার বিভিন্ন এলাকায় গত এক বছরে (জানুয়ারি থেকে ডিসেম্বর-২০১৮) অভিযান পরিচালনা করে জব্দকৃত ২৫ কোটি ৩২ লাখ ৬৯ হাজার ১৬০ টাকার মাদকদ্রব্য আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়েছে। এসবের মধ্যে রয়েছে ফেনসিডিল, গাঁজা, হুইস্কি, বিয়ার, বাংলা মদ, ইয়াবা ট্যাবলেট, যৌন উত্তেজক ও বিভিন্ন অবৈধ ট্যাবলেট, নেশাজাতীয় সিরাপ, ইনজেকশনসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য।

অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূঁইয়া, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব মো. ওমর ফারুক, জেলার সুশীল সমাজ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামরিক-বেসামরিক প্রশাসনের পদস্থ কর্মকর্তা এবং বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা অংশগ্রহণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com