শনিবার, ১৫ মে ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

সবাইকে ছাড়িয়ে গেলেন ব্যর্থ সালমান

খবরের আলো  ডেস্ক :

 

 

বছরের পর বছর বলিউডে চলছে তিন খানের রাজত্ব। সালমান খান, শাহরুখ খান ও আমির খানে সিনেমা মুক্তি পেলেই কেঁপে ওঠে বক্স অফিস। কিন্তু গেল বছরটা ছিল না তাদের অনুকূলে। সালমান খানের ‘রেস থ্রি’, আমির খানের ‘থাগস অব হিন্দুস্থান’ ও শাহরুখ খানের ‘জিরো’ তিন সিনেমাই তেমন সাড়া জাগাতে পারেনি গত বছর। বক্স অফিসে ব্যর্থ হয়েছিলেন তিন জনই।

এরপরও সুখবর নিয়ে এলেন সালমান খান। গেল বছরে ভক্তদের পছন্দের তালিকায় সবাইকে ছাড়িয়ে গেছেন ভাইজান সালমান খান। সম্প্রতি এক জরিপের ফলাফলে তা উঠে এসেছে। সিনেমা ব্যবসা সফল না হওয়ার কোনে প্রভাব পড়েনি ভক্তমনে। ভক্তির আসনে তিনি নাম্বার ওয়ান। একটি জরিপ তার প্রমাণ।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে একটি জরিপ করে। জরিপে পাঠকদের কাছে প্রশ্ন ছিল ‘আপনার মতে ২০১৮-র এক নম্বর হিরো কে?’ এতে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন সালমান খান। অয়ক্ষ কুমার, অমিতাভ বচ্চন বা শাহরুখ খানের মত জনপ্রিয় তারকারা এই তালিকায় অনেক পিছিয়ে।

উত্তরে ৯ শতাংশেরই রায় গেছে সালমানের দিকে। অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন বা শাহরুখ খান পেয়েছেন ৭ শতাংশ ভোট। তবে জরিপে দেখা যাচ্ছে, রণবীর সিংয়ের জনপ্রিয়তা বেড়েছে। ৫ শতাংশ ভোট পেয়ে তিনি অগ্রজদের কাছাকাছি আছেন। ধারণা করা হচ্ছে, রণবীরের ‘সিম্বা’ এই জাদুকরী ফল এনে দিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com