সোমবার, ১৭ মে ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ গণধোলাই ধর্ষক গ্রেফতার

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃনারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে বাক প্রতিবন্ধি এক নারী (৪০) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ করেছে। রবিবার (২৭ জানুয়ারী) সকালে ধর্ষিতার ভাই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানায়, নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি পূর্বপাড়া এলাকার ধর্ষিতা ওই নারী শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে তার এক ভাইয়ের বাড়ী থেকে অন্য ভাইয়ের বাড়ী যাওয়ার সময় একই এলাকার হৃদয় (২২) নামে এক যুবক তাকে জোরপূর্বক পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় মহিলারা দেখে ফেলে। পরে তারা ওই পরিত্যক্ত বাড়ীর কাছে গেলে হৃদয় তাদের দেখে দৌড়ে পালিয়ে যায়। মহিলারা ওই প্রতিবন্ধি নারীকে উদ্ধার করে তার ভাইয়ের বাড়ীতে নিয়ে আসে। এসময় বাকপ্রতিবন্ধি ওই নারী ইশারা-ইঙ্গিতে তার ভাইয়ের স্ত্রীকে পুরো বিষয়টি বুঝিয়ে বলে। বিকেলে প্রতিবন্ধি নারীর ভাই স্থানীয়দের সহায়তায় জালকুড়ির মাদবর বাজার এলাকা থেকে ধর্ষককে আটক করে। এসময় উত্তেজিত জনতা ধর্ষক হৃদয়কে গণপিটুনি দেয়। পরে এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আসামীকে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ধর্ষিতার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে। মামলা নং-৭৩।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ জানায়, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পূর্বপাড়া এলকায় বাক প্রতিবন্ধি এক নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক হৃদয়কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় ধর্ষিতার ভাই একটি মামলা দায়ের করেছে। ধর্ষিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com