সোমবার, ১০ মে ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

রূপগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ডাকাত চক্রের চার সদস্যকে গ্রেফতার

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃনারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-পুলিশ পরিচয়ে ডাকাতি ও ছিনতাইকারি সংঘবদ্ধ চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১। রবিবার ভোরে উপজেলার ভুলতা এলাকার ইসলামবাগ পশ্চিম কালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল , দুটি ম্যাগজিন, দুই রাউন্ডগুলি, ৪ টি মোবাইল ফোন, দুটি মোটর সাইকেল, একটি পাসপোর্ট ও নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। রবিবার বেলা ১২ টার দিকে র‌্যাব-১ এর অধিনায়ক লে, কর্ণেল মোঃ সারওয়ার-বিন-কাশেম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।
বিজ্ঞিপ্তিতে বলা হয়, র‌্যাব-১ এর একটি গোয়েন্দা টিম রূপগঞ্জে সংঘবদ্ধ ডাকাত ও ছিনতাইকারি দলের সন্ধান পায়। তারা র‌্যাব পরিচয় দিয়ে মানুষকে গাড়ি থেকে নামিয়ে নিয়ে শাররিক নির্যাতন করে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছিলো। এই চক্রটি সর্বশেষ চলতি বছরে ১৪ জানুয়ারী মাদারীপুরের জনৈক সোহেল রানা দুপুরে দিকে রাজধানীর যাত্রাবাড়ি থেকে সিএনজি যোগে বন্ধুর বাসায় যাওয়ার পথে ৪-৫ জন ব্যক্তি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে সিএনজি গতিরোধ করে। তাকে একটি মোটরসাইকেলে তুলে ভূলতা গাউছিয়া সড়কের একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে শাররিক নির্যাতন করে তার কাছ থেকে নগদ ১১ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে সোহেলে রানার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে আরো ৭০ হাজার টাকা আদায় করে ছেড়ে দেয়।
এ বিষয়ে সোহেল রানা রাজধানীর যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন, যার নম্বর-১৪২৪। বিষয়টি ২১ জানুয়ারী সোহেল রানা র‌্যাব-১ বরাবর লিখিত ভাবে জানান। র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এই চক্রটির সন্ধান পায়। রবিবার ভোরে র‌্যাবের একটি দল ভুলতা ইসলামবাগ পশ্চিমকালী এলাকা থেকে মর্তুজাবাদ এলাকার মাসুদ মিয়ার ছেলে মোঃ আতিকুর রহমান সোহেল (২৫), শিংলাবো এলাকার সাইফুল ইসলামের ছেলে মোঃ সোহান ভূঁইয়া রাফি (২৩), মর্তুাজাবাদ এলাকার মোঃ আবু মিয়ার ছেলে মোঃ নাজমুল হোসেন (২৪) ও একই এলাকার মোজ্জাম্মেল হকের ছেলে মোঃ রাব্বি হাসান (২৩) নামে ডাকাত ও ছিনতাইকারি দলের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি, ভাংচুরসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com