শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

মাদককে না বলো,জীবনকে ভালবাসুন, মাদক থেকে দূরে থাকুন- এমপি আফিল উদ্দিন

খবরের আলো :

 

 
মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি: মাদককে না বলো,জীবনকে ভালবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই শ্লোগান নিয়ে মাদক ব্যবসায়ী, মাদক গ্রহনকারী,ইমাম,শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকদের মাঝে সচেতনতা সৃষ্টি করতে স্থলবন্দর বেনাপোলে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে শার্শা উপজেলা মাদক নির্মূল কমিটির উদ্যোগে স্থানীয় সোনালী ব্যাংক চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুর হক মঞ্জুর সভাপতিত্বে, শার্শা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের পরিচালনায় ও অহিদুল হক পটুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, প্রধান অতিথী ৮৫ যশোর -১ (শার্শা)আসনের বার বার সংসদ নির্বাচিত শেখ আফিল উদ্দীন এমপি, যশোর পুলিশ সুপার বিপিএম,পিপিএম, মঈনুল হক, লেঃকর্নেল ইমরান উল্লাহ সরকার, অধিনায়ক খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, ছুরত আলম অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৬ যশোর, নাভারন সার্কেল এএসপি জামাল আল নাসের, পুলক কুমার মÐল শার্শা উপজেলা নিবার্হী অফিসার, এম মশিউর রহমান ওসি শার্শা থানা, শেখ আবু-সালেহ মাসুদ করিম ওসি বেনাপোল পোর্ট থানা, মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথী যশোর-১ শার্শা আসনের জাতীয় সংসদের এমপি শেখ আফিল উদ্দীন বলেন সারা দেশে ১৮ লাখ মাদকসেবী রয়েছে, যার প্রায় পাঁচ লাখ মহিলা। মাদকের মরণ ছোবল থেকে সমাজ তথা দেশকে রক্ষা করতে সমাজের সকল স্তর থেকে সবাইকেই কাজ করতে হবে।

মাদকাসক্তদের নিরাময়ের জন্য দেশের সরকারি-বেসরকারি পর্যায়ে কয়েকশত নিরাময় কেন্দ্র খোলা হয়েছে। পরে উপস্থিত সকলকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান। প্রধান অতিথী বলেন তৃতীয় বার সাংসদ হওয়ার পর মাদক নির্মূল না হওয়া পর্যন্ত সংগ্রাম চলবে, উপস্থিত জনগনের উদ্দেশ্য বলেন আমরা নির্বাচিত হওয়ার পর আমাদেরকে শপথ করানো হয় যেন রাষ্ট্রবিরোধী ও সমাজ বিরোধী কার্যকলাপ না করি।যে ইউনিয়নে মাদক ব্যবসায়ী পাওয়া যাবে তখন আপনারা ঐ ইউনিয়নের জনপ্রতিনিধিকে জবাবের আওতায় নিয়ে আসবেন। প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে মাদক বিরোধী মিটিং সমাবেশ করতে বলেন। মনে রাখবেন রাইফেলের গুলিও আমাকে মাদক বিরোধী থেকে ফেরাতে পারবে না। মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের হুশিয়ারী উচ্চারন করে বলেন আজ থেকে আপনাদের আর কেউ বাঁচাতে পারবে না।

মাদক ব্যবসায়ীদের বাড়ীঘর গুড়িয়ে দেয়া হবে। শার্শা উপজেলার সকল মাদক ব্যবসায়ীদের তালিকা আমার হাতে রয়েছে। শেষ বারের মতো আমি আপনাদের বলে গেলাম মাদকের বিষয়টি শেষ দেখে ছাড়বো। মাদকের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জিরো টলারেন্স ঘোষনা করেছেন। তিনি এসপি ও বিজিবির সিও এর সংযোগীতা কামনা করেন।আজকের এই মাদক বিরোধী সমাবেশ আমার জীবনে প্রথম ও শেষ সমাবেশ। তিনি মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য আরও বলেন যশোর অঞ্চলের মাদক ব্যবসায়ীদের যে ৪০ জনের তালিকা রয়েছে যদি ভাল পথে ফিরে না আসেন আপনিও সেই লিষ্টে ঢুকে যাবেন। আমি দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ মাদকের বিরুদ্ধে। সবশেষে প্রধান অতিথী সবাইকে ধন্যবাদ জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন যশোর জেলার শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক সরদার, শার্শা উপজেলার যুগ্ম সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, আলেয়া ফেরদৌস, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকু, লক্ষনপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা খাতুন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল,সাধারন সম্পাদক নাসির উদ্দীন ,একুশে টিভির প্রতিনিধি,জামাল হোসেন, সাদিপুর পৌর কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, শার্শা উপজেলার বাস্তহারা লীগের সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দার, সেক্রেটারী তৌহিদুল ইসলাম, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার মন্টু, সাধারন সম্পাদক কামাল হোসেন,ভবারবের পৌর কাউন্সিলর তারিকুল ইসলাম তুহিনের সহধর্মীনি সালমা আলমসহ স্থানীয় আওয়ামীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সূধী সমাজ, অত্র স্কুলের সকল অবিভাবক, শিক্ষক-শিক্ষিকা, কোমলমতী শিক্ষার্থী ও সাধারন জনগন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com