বুধবার, ১৯ মে ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী বাছাই দুমকিতে আ’লীগে তৃণমূলের ভোট গ্রহন সম্পন্ন

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালীর দুমকিতে সোমবার (২৮ জানুয়ারী) সকালে ৯টা থেকে ১টা পর্যন্ত আ’লীগের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী প্যানেল বাছাইয়ে তৃণমূলের নেতা-কর্মীদের ভোট অনুষ্ঠিত হয়েছে। পটুয়াখালী জেলা আ’লীগের সভাপতি ও সাংসদ মো: শাহজাহান মিয়া এডভোকেট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীরসহ জেলা নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থেকে তৃণমূলের অধিবেসনে কাউন্সিলরদের ভোট গ্রহণ করেন।
কাউন্সিলে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি এড. হারুন অর রশিদ হাওলাদার ৭২ ভোট, উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: শাহজাহান সিকদার ৫৬ ভোট, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান মিজান ১৮ ভোট, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা বেগম ২ ভোট, সাবেক মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার শুন্য ভোট এবং ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান শাহজাহান আকন সেলিম ৮৫ ভোট, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড. মজিবুর রহমান বাবু ৪২ ভোট, উপজেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির বাদশা ২০ ভোট, ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমুন নাহার শিরিন ৫৮ ভোট, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফরিদা ইয়াসমিন ৪২ ভোট, চামেলী আক্তার ১৬ ভোট, রুমা আক্তার ১০ ভোট পেয়েছেন বলে দলীয় সূত্র জানায়।
দলীয় সূত্রে জানা যায়, সাংবিধানিক নিয়মে উপজেলা আ’লীগের ৭১সদস্যের কার্যনির্বাহি কমিটির সকল সদস্য এবং উপজেলার ৫টি ইউনিয়নের ৪৫টি ইউনিট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সরাসরি গোপণ ব্যালটের ভোটে দলীয় প্রার্থীর ৩জনের একটি প্যানেল তৈরী করে কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের আলোকে ওই ৩জনের প্যানেল থেকে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জন করে প্রার্থীর দলীয় মনোনয়ন চুড়ান্ত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com