বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

শ্রীপুরে স্কুল শিক্ষিকার হাসনা হেনার একসাথে তিন পুত্র সন্তান প্রসব

খবরের আলো :

মহিউদ্দীন আহমেদ,শ্রীপুর গাজীপুর প্রতিনিধি : শ্রীপুর উপজেলার প্রত্যাশা প্রি ক্যাডেট স্কুলের শিক্ষিকা  হাসনা হেনার  তিনটি পুত্র সন্তানের জন্ম নিল একসাথে। তিনটি পুত্র সন্তান সহ মা সুস্থ আছেন ।একসাথে তিনটি ফুটফুটে ছেলে সহোদরের জন্ম   হওয়ায় বাবা মাহবুব আলম পারভেজ ও স্কুল শিক্ষিকা হাসনা হেনা আনন্দে দিশাহারা।

সোমবার দুপুর  আড়াইটায়  মাওনা চৌরাস্তা আলহেরা হাসপাতালে ডা,মরিয়ম আক্তারের তত্বাবধানে সিজারের মাধ্যমে সুস্থ অবস্থায় তিন সহোদরের জন্ম হয়।
এ দম্পতির হাসিন নামে ৫ বছরের এক ছেলে আছে। ময়মনসিংহের ফুলপুরের পারভেজ অনেক বছর যাবৎ মাওনা চৌরাস্তার সামান্য ভাঙ্গারী ব্যবসায়ী এবং মা হাসনা হেনা  প্রত্যাশা প্রি-ক্যাডেট স্কুল এর সহকারী  শিক্ষিকা।
বাবা পারভেজ বলেন,সন্তান গর্ভে আসার পর তেমন কোন ডাক্তারের ফলো আপে ছিলাম না, ৫ মাস পর ফুলপুরে আল্ট্রাসনোগ্রাম করলে ডাক্তার দুটি সন্তানের কথা জানান। গত ১৫ দিন আগে মাওনা চৌরাস্তা বিল্লাল মাস্টার হাসপাতালে পরীক্ষা  করলে একটি ছেলে এবং একটি মেয়ে সন্তানের কথা জানান। সোমবার সাড়ে দশটা দিকে  হেনার প্রসব ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে আসি। সিজারের পর আমরা জানতে পারি আমি একসাথে আরোও তিন ছেলে সন্তানের বাবা হয়েছি। আমি অনেক খুশি।
ডা. মরিয়ম বলেন, এক সাথে তিনটি ফুটফুটে ছেলে সন্তানের সংবাদে এলাকায় হৈ চৈ পরে গেছে। অনেকে আসছে তাদের দেখতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com