বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে হা -মিম স্পিনিং মিলে মাটি চাপা পড়ে ২ জন নির্মানশ্রমিক নিহত

খবরের আলো :

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার হা-মীম স্পিনিং মিলে মাটিচাপায় দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- নীলফামারীর ডোমার উপজেলার আপন (২৪) এবং একই এলাকার মুজিবুর রহমান (২৫)। আহতরা হলেন- কুড়িগ্রামের আল ইমরান (৫৫) একই জেলার সাব্বির (২৫) এবং পঞ্চগড়ের ইমরান (২৫)। তবে এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ সংবাদ কর্মীদের কারখানায় প্রবেশ করতে এবং কোনো তথ্য দিতে চাননি।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানা পুলিশের ওসি জাবেদুল ইসলাম বলেন, কয়েকদিন ধরে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে হা-মীম স্পিনিং মিলের ভেতরে ইটিপি সম্প্রসারণের জন্য নির্মাণ কাজ চলছিল।

সোমবার দুপুরে প্রায় ৩৫ ফুট গভীর গর্তে বসে পাঁচ শ্রমিক রড বাঁধার কাজ করছিলেন। এ সময় হঠাৎ করে ওই গর্তের এক পাশের মাটি ধসে পড়ে। এতে সবাই মাটির নিচে চাপা পড়েন।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসাধীন অবস্থায় আপন ও মুজিবুরের মৃত্যু হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় কারখানার মানব সম্পদ বিভাগের নির্বাহী পরিচালক লে. কর্নেল (অব) আব্দুল ওয়াদুদের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও রিসিভ করেননি তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com