রবিবার, ১৬ মে ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

সাতক্ষীরা মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৯ এর পুরস্কার বিতরনী ও বাষিক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে বিদ্যালয় মাঠে সাতক্ষীরা মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ আনিছুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সালেহা ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, পৌরসভার মহিলা কাউন্সিলর অনিমা রাণী মন্ডল, সাতক্ষীরা মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা খাতুন ও কাথলিক মিশনের সিস্টার সুমিত্রা গোমেজ প্রমুখ। 
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য সাতক্ষীরা মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুমনা বিশ্বাস, আফরোজা সুলতানা, অহিদা নাসরিন, বুলবুল চক্রবর্তী, দিপালী রাণী কর্মকার, হাজেরা খাতুন ও মাছুমা শাহিন প্রমুখ। এসময় সাতক্ষীরা মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। এসমসমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন দিপালী রাণী কর্মকার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com