রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০২:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সাতক্ষীরা থেকে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরা শহর থেকে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের এক সদস্যকে আটক করছে র‌্যাব-৬ এর সদস্যরা। মঙ্গলবার রাত ১১ টার দিকে শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটকৃকত প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্যর নাম ইশতিয়াক আহমেদ ওরফে ইয়াকুব (১৮)। সে রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নাটুর ছেলে এবং রাজশাহী মসজিদ মিশন একাডমী স্কল এন্ড কলেজের সে ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থী। বর্তমান তারা সাতক্ষীরা শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করে।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (উপ-পরিচালক) লে: কমান্ডার বিএন এ.এম.এম জাহিদুল কবীর জানান, সাতক্ষীরা সদর থানার আওতাধীন শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকায় মঙ্গলবার রাত ১১ টার দিকে কতিপয় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আছেন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখানকার একটি ভাড়াবাসা থেকে আসেন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য ইশতিয়াক আহমেদ ওরফে ইয়াকুব।পরে তাকে আটক করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে স্বীকার করেছে যে ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার জন্য সে ফেসবুক ঝঝঈ ঢগ ১৯ ক নামে ফেসবুকে মেসেঞ্জার গ্রুপ তৈরী করে ভুয়া প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দেয়। আগ্রহী প্রার্থীগন ওই নামের মেসেঞ্জার গ্রুপ থেকে প্রশ্নপত্র ক্রয়ের জন্য যোগাযোগ করলে সে তার ০১৭৪৩-৮৫৩৩৭৭ নাম্বারের বিকাশ এর মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো। সে দীর্ঘ দিন ধরে এ ভাবে ভুয়া প্রশ্নপত্র বিক্রয় করে আসছে বলে ওই র‌্যাব কর্মকর্তা জানান। তার এই চক্রের সাথে মোট ৮১ জন সদস্য রয়েছে বলে ইশতিয়াক আহমদ ওরফ ইয়াকুব প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com