শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

গাজীপুরে র‌্যাব অভিযানে ৫ ডাকাত সদস্য আটক

খবরের আলো :

মোঃ আমিনুল ইসলাম, গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এ সদস্যরা।
মঙ্গলবার ভোর রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চতর স্কুল গেইট বাংলালিংক টাওয়ার মোড় এলাকা থেকে তাদের আটক করে র ্যাব। এসময় তাদের কাছ থেকে চাপাতি, চাকু ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আটককৃত ডাকাত দলের সদস্যরা হলেন- টাঙ্গাইল জেলা সদরের কান্দাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে মোঃ আলমগীর হোসেন (২৭), শরীয়তপুর সদরের চরকরপুর এলাকার হরুন অর রশিদের ছেলে জাহিদুল ইসলাম (২৩), সুনামগঞ্জের জামালগঞ্জ থানার চাঁনপুর এলাকার সুলতান মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৫), গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর নোয়াগাঁও এলাকার খোকন মিয়ার ছেলে নাজমুল ইসলাম (২১) ও আমতলী এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে মোঃ ওমর আলী (৩০)।
র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম চতর স্কুল গেইট বাংলালিংক টাওয়ার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দ্যেশে অস্ত্রশস্ত্র নিয়ে মঙ্গলবার ভোর রাতে অবস্থান করছে।
গোপন সংবাদ ভিত্তিতে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডারের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি চাপাতি, তিনটি চাকু ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com