রবিবার, ১৬ মে ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

দুর্নীতি ও মাদকমুক্ত, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই – প্রধানমন্ত্রী

খবরের আলো রিপোর্ট :

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। এখানে আমরা যারা প্রতিনিধি বসেছি, বিভিন্ন এলাকা থেকে জনগণের ভোটে নির্বাচিত হয়ে এসেছি। আমরা তাদের প্রতিনিধি, সেই হিসেবেই আমরা দায়িত্ব পালন করব।

বুধবার বিকেলে একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনে সংসদ নেতার বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ সংসদের স্পিকার হিসেবে ফের নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দনও জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমরা সবসময় মনে রাখব, যারা আমাদের নির্বাচিত করে সংসদে পাঠিয়েছে, তাদের সার্বিক উন্নয়ন ও স্বার্থ সংরক্ষণ হবে আমাদের লক্ষ্য।

অধিবেশনে সূচনা বক্তব্যে তিনি বলেন, আমরা দুর্নীতি ও মাদকমুক্ত, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই, যেন শান্তি ও নিরাপত্তা নিশ্চিত হয়।

প্রধানমন্ত্রী বলেন, যে উন্নয়নের ছোঁয়া আজকে বাংলাদেশের জনগণের জীবনে লেগেছে নিশ্চয়ই আজকে তাঁরা নৌকা মার্কায় ভোট দেবে। আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার জন্য যে মেগা প্রজেক্টগুলো আমরা হাতে নিয়েছি সেগুলো সমাপ্ত করার সুযোগ দেবে এবং এজন্য আরও কিছু সময় আমাদের প্রয়োজন।

তিনি বলেন, দুর্নীতি দমন কমিশন আজকে স্বাধীন, দুর্নীতির বিরুদ্ধেও তারা অভিযান চালাচ্ছে এবং ইনশাআল্লাহ আগামীতে ক্ষমতায় আসতে পারলে বাংলাদেশকে দুর্নীতিমুক্ত দেশ হিসেবে আমরা গড়ে তুলতে সক্ষম হবো।

গ্রামের মানুষ যেন শহরের সুবিধা পায় সেজন্য প্রতিটি গ্রামকে তাঁর সরকার শহর হিসেবে গড়ে তুলছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে যে উন্নয়ন, অগ্রযাত্রা শুরু হয়েছে সেটা অবশ্যই অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com