সোমবার, ১০ মে ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

সন্তানকে বাঁচাতে কুমিরের সঙ্গে লড়াই বাবার

খবরের আলো  ডেস্ক :

 

 

নিজের সন্তানকে কামড়ে ধরেছে আস্ত এক কুমির। তা দেখে এক মুহূর্তও থেমে থাকেননি বাবা। সঙ্গে সঙ্গেই ঝাঁপ দেন পানিতে। শুরু করেন কুমিরের সঙ্গে লড়াই।

এমন ঘটনা ঘটেছে ফিলিপাইনে। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, বাবার সঙ্গে ১২ বছরের দিয়েগো আবুলাসান একটি নদীতে সাঁতার কাঁটতে গিয়েছিল। সেই নদীর ধারে বেশ কিছু গাছ রয়েছে। দিয়েগো গাছ থেকে সোজা পানিতে ঝাঁপ দিচ্ছিলো। এভাবেই খেলছিল দিয়েগো। তখনো সাঁতার কাটতে নামেনি তার বাবা।

হুট করে তার বাবা দেখেন দিয়েগোকে পা ধরে কুমির টানছে। দেখার সঙ্গে সঙ্গেই ঝাঁপিয়ে পড়েন, শুরু করেন কুমিরের সঙ্গে লড়াই।ছেলের পায়ে কুমির কামড়ে ধরেছে দেখে কুমিরকে কামড় শুরু করেন। একপর্যায়ে হার মানে কুমির। ছেলেকে শেষমেশ কুমিরের মুখ থেকে রক্ষা করেন বাবা।

সন্তানকে বাঁচাতে কুমিরের সঙ্গে লড়াই বাবারওই ব্যক্তির কামড়ে কুমিরের মৃত্যু হয়েছে বলে খবরে বলা হয়েছে। তবে বাবা ও ছেলে উভয়কেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছেলের খুব বেশি আঘাত না লাগলেও কুমিরের সঙ্গে যুদ্ধে দিয়েগোর বাবা খানিক আঘাত পেয়েছে।

দিয়েগোর বাবা আরো জানান, কুমিরটি তার দিকে বেশ কিছুক্ষণ ভয়ার্ত দৃষ্টিতে তাকিয়ে ছিল। এরপরই তিনি দাঁত দিয়ে কুমিরের পা চেপে ধরেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com