সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন

মেয়রের কাছে আহবান আপনার সুশাসন আপনি চালিয়ে যান -পাট ও বস্ত্র মন্ত্রী

খবরের আলো :

স্টাফ রিপোর্টারঃ পাট ও বস্ত্র মন্ত্রী বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দুর্নীতিমুক্ত একটি মন্ত্রীসভা দিয়েছেন। তাই আমরা চাই দেশ থেকে দুর্নীতিমুক্ত হবে মাদকমুক্ত হবে এবং সন্ত্রাসমুক্ত হবে। আজকে আমাদের মেয়রের কাছে আহবান আপনি আপনার সুশাসন চালিয়ে যান। আমাদের এসপি সাহেবকে বলব তিনিও যেন আমাদের সুশাসন চালাতে সহযোগিতা করবেন। যাতে করে নারায়ণগঞ্জের পূববর্তী যে সুনাম হারিয়ে গিয়েছিলো তা যেন আবার ফিরে আসে।

বুধবার(৩০জানুয়ারি) দুপুরে দেওভোগ আলী আহম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয়ে সাবেক পৌর মেয়র আলী আহম্মদ চুনকার মৃত্যুবার্ষিকীতে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীর প্রতিক) এসব কথা বলেন।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা তো রাজনীতি করি। আমরা সারা বাংলাদেশকে যেমন চিনি ঠিক তেমনি করে আমার জেলাকেও চিনি আমার এলাকাকেও চিনি। সুতরাং আমার উপজেলা আমার জেলা আগে প্রাধান্যটা পাবে তারপর বাংলাদেশকে প্রাধান্য পাবে।কারণ আমার ঘর ঠিক রাখতে হবে। ঘর ঠিক রেখে আমাদের সুশাসন চারপাশে ছড়িয়ে দেব।
উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের এমপি এড. হোসনে আরা বাবলী, জেলা পুলিশ সুপার হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) মোঃ নূরে আলম, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই,,  যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল,জেলা শ্রমীকলীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর প্রমুখ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com