রবিবার, ১৬ মে ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

বিয়ে করছেন সালমানের প্রেমিকার মেয়ে

খবরের আলো  ডেস্ক :

 

 

আলোচিত সুন্দরী অভেনেত্রী সায়েশা সায়গল বিয়ে করছেন। চলতি বছরের ৯ মার্চ মালাবদল করবেন তিনি। পাত্র তামিল সিনেমার অভিনেতা আরিয়া। প্রেমের মাধ্যমে পরিণয় হচ্ছে তাদের।

সায়েশার বয়স ২১, আর আরিয়ার ৩৮। সেই হিসেবে প্রায় ১৭ বছরের বড় পাত্রকে বিয়ে করবেন সায়েশা। ২০১৮ সালে একটি সিনেমার শুটিং-এ সায়েশার সঙ্গে আরিয়ার আলাপ হয়। সেই থেকে প্রেম। আর এখন পরিণয়ের পথে।

শোনা যাচ্ছে, বিয়েতে উপস্থিত থাকবেন বলিউড তারকা সালমান খান। সাধারণত প্রেমিকার বিয়ের আগেই অনেক প্রেমিকার বিয়ে হয়। প্রেমিক বিদায় দেয় তার প্রেমিকাকে। হয়ত এবার প্রেমিকার মেয়েকে বিদায় দিয়ে আলোচিত হবেন বলিউড ভাইজান।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। তিনিও অভিনয় পেশার সঙ্গে জড়িত। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিতকে। সুমিত আর শাহিনেরই মেয়ে সায়েশা। দেখতে দেখতে একুশ বছর পার করেছেন সায়েশা। তামিল ও হিন্দি সিনেমা জগতে তৈরি করেছেন নিজের জ্বলজ্বলে অবস্থান।

কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ দেন সালমান। সায়েশার বলিউডে অভিষেক হবার পর ভাইজান তার প্রতি খেয়াল ও স্নেহ বাড়িয়ে দিয়েছেন।

সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন। এছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। অন্যদিকে আরিয়া ২০০৫ সাল থেকে এ পর্যন্ত অর্ধশতাধিক তামিল সিনেমায় অভিনয় ও প্রযোজনা করেছেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com