সোমবার, ১০ মে ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

সিসি ক্যামেরার আওতায় দশমিনায় এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : সিসি ক্যামেরার আওতায় ২টি কেন্দ্রের ৫টি ভেনুতে অনুষ্ঠিত হয়েছে পটুয়াখালীর দশমিনা উপজেলার চলতি এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষা। শনিবার অনুষ্ঠিত এ পরীক্ষায় ১হাজার ৪শ’ ৭৩জন ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করেছে। এরমধ্যে এসএসসিসহ ভোকেশনাল শাখায় ১হাজার ৫জন ও দাক্ষিল পরীক্ষায় ৪শ’ ৬৮জন ছাত্র ছাত্রী অংশ গ্রহন করেছে। পরীক্ষায় অংশ গ্রহন করেনি এসএসসি’র৫ জন ও দাক্ষিলে১৫ জন ছাত্র-ছাত্রী।
এদিকে জেলার গলাচিপা উপজেলার ১০টি কেন্দ্রে ৪ হাজার ৪’শ ৪৬ জন পরীক্ষার্থী এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহন করেছে। এরমধ্যে ৩ হাজার ২’শ ৭০ জন এসএসসি, দাখিলে ৮’শ ৩ জন, কারিগরি বিভাগে ২’শ ৭৬ জন এবং সরকারি টেক্সটাইল ভোকেশনাল বিভাগে ৯৭ জন পরীক্ষার্থী ছিল। যার মধ্যে ২৭ জন পরীক্ষার্থী ছিল অনুপস্থিত। এসব তথ্য নিশ্চিত করেছেন সংশ্লিস্ট পরীক্ষা কেন্দ্রর সচিবরা।
উল্লেখ্য, এবছর জেলায় মোট পরীক্ষার্থী সংখ্যা ৩৯ হাজার ৪ শ ৪২ জন। এরমধ্যে এসএসসি ২০ হাজার ১শ ৭১, দাখিল ৭ হাজার ১শ ৯৭ ও ভোকেশনাল পরীক্ষার্থী ২ হাজার ৭৪ জন। মোট ৫৮কেন্দ্রে এসব পরীক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছে । এর মধ্যে এসএসসির ৩০, দাখিল ১৭ ও ভোকেশনাল ১১ রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com