সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

পপির বাজিমাত

খবরের আলো রিপোর্ট :

 

 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি এবারই প্রথম চলচ্চিত্রের বাইরে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এর নাম ‘ইন্দুবালা’। পরিচালনা করেছেন অনন্য মামুন। গত ২৭শে জানুয়ারি এটি সিনেস্পট এর অ্যাপে প্রকাশ হয়। ইনোভেট সল্যুশন নিবেদিত এই ওয়েব সিরিজটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছেন বলে জানান পপি। তিনি গতকাল বলেন, বছরের শুরুটা ভালোভাবেই হলো আমার। এবারই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করলাম। ‘ইন্দুবালা’ এর নাম ভূমিকায় অভিনয় করেছি আমি।

এটি প্রকাশের পর রেসপন্সের জন্য অপেক্ষা করছিলাম। কয়েকদিনে সিনেস্পট অ্যাপে এটি পাঁচ লাখের বেশি দর্শকরা দেখে ফেলেছেন। বেশ সাড়া পাচ্ছি আমি। দর্শক-নির্মাতাদের ফোনকলও পাচ্ছি। এ বিষয়টি আমাকে আকৃষ্ট করেছে। ভেবেছিলাম ওয়েব সিরিজ দেখবে কি-না দর্শক। তবে বর্তমান প্রজন্ম ইউটিউবে বিভিন্ন কনটেন্টের বেশি খোঁজখবর রাখে। সারা বিশ্বে দর্শকরা একযোগে ওয়েব সিরিজটি দেখতে পাচ্ছেন। তিনি আরো বলেন, সিনেমার মতো ছিল এই ওয়েব সিরিজের বাজেট। বেশ কয়েকটি পর্বে ভাগ করা হয়েছে। সামনের পর্বে একটি সুন্দর গানও দর্শকরা দেখতে পাবেন। এমন একটি কাজের জন্য লাইভ টেকনোলজি ও এই ওয়েব সিরিজের নির্মাতা অনন্য মামুনকে আমি ধন্যবাদ জানাতে চাই। এক কথায় বছরের শুরুতেই পপির বাজিমাত বলা যায়। এদিকে ‘সাহসী যোদ্ধা’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সেভ লাইভ’ নামের ছবিগুলোর কাজ সামনে শেষ করবেন বলে জানান পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। এ পর্যন্ত অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেছেন তিনি। ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পপি অভিনীত এবং জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় ‘সোনাবন্ধু’ ছবিটি সবশেষ মুক্তি পায়। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেন ডি এ তায়েব।
এ বছরে আবারো নতুন ওয়েব সিরিজে তাকে দর্শকরা দেখতে পাবেন কি-না জানতে চাইলে পপি বলেন, ভালো কাজ হলে অবশ্যই করবো। ভালো বাজেটের ভালো গল্পের ওয়েব সিরিজে কাজ করতে আপত্তি নেই আমার। আর এরইমধ্যে একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। বিস্তারিত জানাতে চাই না এখন। খুব শিগগিরই এর কাজ শুরু হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com