বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:১০ অপরাহ্ন

তিন দফা হামলা ঘন্টায়, আহত তিন

খবরের আলো :

 

 

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় এক ঘন্টায় তিন দফা হামলার ঘটনায় কলেজ শিক্ষক, ব্যবসায়ীসহ আহত হয়েছে তিনজন। রবিবার দুপুরে পৌর শহরের উকিলপট্টি এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত মঞ্জুরুল আলমকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া কালাম ও নুর মোহাম্মদকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মনিরুল জানান, কলাপাড়া উকিল পট্টিতে ফেলে তাকে বেধড়ক মারধর করে মাহতাব হাওলাদার তার স্ত্রীসহ একদল সন্ত্রাসীরা। এরও আগে একই চক্র উকিলপট্টিতে লালুয়ার কালাম হাওলাদারকে (৪২) ও কলাপাড়ার ব্যবসায়ী নুর মোহাম্মদকে পুর্ব শত্রæতার জের ধরে মাহতাব হাওলাদারচক্র বেধড়ক মারধর করে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মঞ্জুরুল আলম জানান, বড় ভাই মনিরুল আলমকে মারধর থেকে রক্ষা করতে এগিয়ে গেলে তার ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। বেধড়ক কিল-ঘুষিতে তিনি মারাত্মক জখম হয়েছেন। ১২-১৫ সন্ত্রাসী এ হামলা চালায় বলে মঞ্জুরুল আলমের অভিযোগ।
দলটির অপর সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম জানান, তিনি গিয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ন্যাক্কারজনক। এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, খবরটি শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com