সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

সাতক্ষীরায় পুত্রবধূর অত্যাচারে শোশুরের সংবাদ সম্মেলন

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরায় স্বামীকে তার বাবা মা’র কাছ থেকে আলাদা করতে না পেরে এক গৃহবধূ তার শোশুরবাড়ির লোকজনের নামে আদালতে মিথ্যা যৌতুকের মামলা দায়ের করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মলনে শহরের মেহদীবাগ (রসুলপুর) এলাকার মোঃ ইছার আলী গাইনের ছেলে মোঃ মোজাম্মেল হক এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২০১১ সালের ১৬ এপ্রিল রসুলপুর এলাকার আরশাদ আলীর মেয়ে মোছাঃ মনোয়ারা সুলতানার সাথে ২ লক্ষ ১০ হাজাট টাকা দেনমোহর ধার্য্যে আমার ছেলে ওমর শরিফের বিয়ে হয়। বিয়ের পর থেকে মনোয়ারা আলাদা সংসার করা জন্য আমার ছেলে শরিফের উপর চাপ প্রয়োগ শুরু করে। ছেলে তার স্ত্রীর কথায় রাজি না হওয়ায় উভয়ের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতে থাকে। ইতিমধ্যে আমার ছেলের ঔরশে তাদের একটি ছেলে সন্তান জন্ম গ্রহণ করে। স্হানীয় ভাবে  পর কাউন্সিলর ও গণ্যামন্য ব্যক্তির উপস্হিতিতে তাদের এই বিবাদ শালিসের মাধ্যমে কয়েকবার মিমাংশা করা হলেও কিছুদিন পর মনোয়ারা আবারো ঝগড়া শুরু করে। একপর্যায়ে মনোয়ারা আমার ছেলে শরিফের সাথে আর সংসার করবে না বলে দেনমোহরের ২ লক্ষ ১০ হাজার টাকা দাবি করতে থাকে। কিন্তু একমাত্র শিশু সন্তানের কথা ভেবে আমার ছেলে তার স্ত্রীর কথায় কর্ণপাত করেনি। কিন্তু মনোয়ারা সুলতানা ২০১৮ সালের ২১ জুলাই সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ১নং আদালতে একটি মিথ্যা যৌতুকের মামলা দায়ের করে।
তিনি অভিযোগ করে বলেন, আমার ছেলে শরিফ তার স্ত্রীর কথামত বৃদ্ধ বাবা মা’কে ছেড়ে আলাদা সংসার করত রাজি না হওয়ায় মনোয়ারা সুলতানা আমাদেরকে শায়েস্তা করতে আদালতে মিথ্যা যৌতুকের মামলা করেছে। এর আগেও মনোয়ারা দেবহাটার পারুলিয়া এলাকার জনৈক কাজলের সাথে বিয়ে করে কিছু দিন সংসার করার পর মিথ্যা যৌতুকের মামলার ভয় দেখিয়ে তার কাছ থেকে এক লক্ষ টাকা আদায় করে। টাকা নিয়ে পরে তাকে তালাক দেয়। একইভাবে আমার ছেলের কাছ থেকে টাকা আদায় করতে না পেরে অর্থলোভী মনোয়ারা সুলতানা ছেলেসহ আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে। তিনি অর্থলোভী মনোয়ারা সুলতানার দায়ের করা মিথ্যা মামালার দায় থেকে অব্যাহতি পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com