মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

কুষ্টিয়ায় হারবাল ওষুধ সেবন করে শিশুসহ দুইজনের মৃত্যু

খবরের আলো রিপোর্ট :

 

 

কুষ্টিয়ার মিরপুরে হারবাল ওষুধ সেবন করে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া একই ওষুধ খেয়ে চিকিৎসাধীন রয়েছেন একজন। গতকাল রবিবার রাতে উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাড়াড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বহলবাড়ীয়া খাড়াড়া এলাকার পলান শেখের ছেলে নুর মহাম্মদ (৫০) এবং একই এলাকার নবাব আলীর মেয়ে শামীমা (৯)। আর চিকিৎসাধীন ব্যক্তির নাম নবাব আলী।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, গতকাল রবিবার রাতে নবাব আলীর বাড়িতে টেলিভিশন দেখতে যান নুর মহাম্মদ। এ সময় কাশির জন্য নবাব আলী মেরী গোল্ড নামক হারবার সিরাপ সেবন করেন। এ সময় একই ওষুধ সেবন করেন নুর মহাম্মদ ও নবাব আলীর মেয়ে শামীমাও। কিন্তু রাত সাড়ে ১০টার দিকে শামীমা অসুস্থ হয়ে পড়লে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ছাড়াও একই ওষুধ খেয়ে মধ্যরাতে নুর মহাম্মদ অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে মারা যান তিনি। তা ছাড়াও মধ্যরাতে শামীমার বাবা নবাব আলীও অসুস্থ হলে তাকে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মিজানুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটি মারা গিয়েছিল।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম  জানান, পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। ভেড়ামারা উপজেলায় অবস্থিত মেরী গোল্ড নামক ওই হারবাল ফ্যাক্টারিতে অভিযান চালানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com