শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

রূপগঞ্জে জাল টাকাসহ, দেশীয় অস্ত্র উদ্ধার, আটক-৩

খবরের আলো :

স্টাফ রিপোর্টার :নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌরসভার বরপা শান্তিনগর এলাকায় পুলিশ অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ২৭ হাজার টাকার জালসহ দেশীয় অস্ত্র,পাসপোর্ট, স্বর্ণলংকার ও ১৫০ কোটি মূল্যমানের একটি ষ্ট্যাম্প উদ্ধার,৫০টি মোবাইল,জদ্ব করে। এসময় বাড়ির মালিক প্রতারক দম্পত্তি ও কেয়ারটেকারকে আটক করেছে পুলিশ। রবিবার ০৩ ফেব্রুয়ারী বেলা তিন ঘটিকায় এ  ঘটে।এ বিষয়ে রূপগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে পুলিশ সাত রিমান্ড চেয়ে আসামীদেরকে  নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মঞ্জুর রহমান জানান, তাদের কাছে সংবাদ ছিলো বরপা শান্তিনগর এলাকায় পাঁচতলা ভবনে দীর্ঘদিন ধরে মোঃ নুরুল আবসার চৌধুরী ও সাবিনা ইয়াসমিন চৌধুরি দম্পত্তি বসবাস করে আসছে। এ বাড়িতে প্রবেশ করতে তিনটি গেট পেরুতে হয়। বাড়ির বাহিরে রয়েছে সিসি ক্যামেরা তাদের বিরুদ্ধে প্রতারণার দায়ে রয়েছে অসংখ্য মামলা। এ খবরের ভিত্তিতে  সহকারী উপ-পরিদর্শক শামীম আল মামুন, আশরাফ আলী, মনিরুজ্জামান ও নুরে আলম সিদ্দীকিসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাবিনা ইয়াসমিন দেশী অস্ত্র নিয়ে পুলিশের উপড় চড়াও হয়। পরে পুলিশ কৌশলে তাকে আটক করে। এসময় তাকে ছাড়াতে তার স্বামী নুরুল আবসার চৌধুরী এগিয়ে আসলে পুলিশ তাকেও আটক করে। পরে বাড়িতে অভিযান চালিয়ে ২৭ হাজার টাকার জাল নোট, নগদ ৭৩ হাজার টাকা, বিভিন্ন কম্পানীর ৫০ টি মোবাইল, ২ টি রামদা, ৩ টি ছুরি, একটি চাপাতি, ৪ টি পাসপোর্ট, ৫টি অটো সিল,৪ টি পেনড্রাইভ, স্বর্ণলংকার ও কম্পিউটারের সিপিইউ উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়ার সময় বাড়ির কেয়ারটেকার বরপা শান্তিনগর এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে সাদ্দাম হোসেনকে আটক করেছে পুলিশ।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল হক বলেন,এ ব্যাপারে তদন্ত চলছে। আপাতত তাদের বিরুদ্ধে অস্ত্র, জাল টাকা ও অবৈধ পাসপোর্ট রাখার দায়ে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com