সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

মির্জাপুরে প্রভাষকের স্বামীর গলায় ফাঁস দিয়ে আত্মহনন

খবরের আলো রিপোর্ট :

 

 

টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আইভি আক্তারের স্বামী মনিরুল ইসলাম (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলা সদরের বংশাই রোডে অবস্থিত মনিরুল ইসলামের শ্বশুর কয়েদ আলীর বাড়ির তৃতীয় তলার একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

মনিরুল ইসলাম যশোরের মনিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আনোয়ার গাজীর ছেলে। মনিরুল ও আইভির ঘরে দুটি সন্তান রয়েছে। একজন পাঁচ বছরের ছেলে মুসা ও অপরজন পাঁচ মাসের কন্যা আরিশা।

পারিবারিক সূত্রে জানা গেছে, মনিরুল ইসলাম দীর্ঘদিন যাবত মির্জাপুর উপজেলা সদরে বংশাই রোডের শ্বশুরের বাড়িতে স্ত্রী-সন্তানদের নিয়ে বাস করতেন। মনিরুল প্রতিদিনের মতো গতকাল সোমবার রাতে স্ত্রীর সাথে একই কক্ষে ঘুমিয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠে নিচে নামেন। সকাল ৯টার দিকে বাড়িতে ফেরার পর স্ত্রী তাকে নাশতা খাওয়ার জন্যে বলেন। এসময় মনিরুল পরে খাবেন বলে হঠাৎ করে তার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। আচরণে সন্দেহ হলে আইভি ও মনিরুলের শাশুড়ি দরজা খোলার চেষ্টা করেন। দরজা খুলতে না পেরে চিৎকার করতে থাকেন তারা। তাদের চিৎকার শুনে ভবনের কর্মরত শ্রমিকরা গিয়ে স্টিলের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখতে পান মনিরুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্ত্রী আইভি আক্তার জানান, মনিরুল ইসলাম উচ্চ শিক্ষিত হওয়া সত্ত্বে দীর্ঘদিন যাবত বেকার জীবন অতিবাহিত করছিলেন। এ নিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। রাতে তার মা ও বোনের সঙ্গে মুঠোফোনে কথা বলেছেন। আজ সকালে মনিরুল ইসলামের যশোর যাওয়ার কথা ছিল।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com