বুধবার, ০৩ অগাস্ট ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীবরদীতে কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় আবশ্যক মানিকগন্জ্ঞের  দৌলতপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুরান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রীবরদীতে কৃষি মেলার শুভ উদ্বোধন নাটোরের লালপুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার শ্রীপুরে ট্রেন-বাস সংঘর্ষ; ঘটনাস্থল পরিদর্শনে তদন্ত কমিটি বি আর টি এ মিরপুর সার্কেল ১ এর এডি প্রকৌশলী আব্দুল রশিদ,সত্যিকারের মানবিক গোপালগঞ্জের কাশিয়ানীতে চুরির অভিযোগে পুলিশ ফাঁড়ির গেটে কিশোরকে নির্যাতন, শরীয়তপুর সদরে বাল্যবিয়ে নিয়ে দিনব্যাপী কর্মশালা  শ্রীপুর সাংবাদিক সমিতির আলোচনা সভা ও সাংবাদিক মৃত্যু বরণে শোক পালন 

জবি ডিবেটিং সোসাইটির সভাপতি সবুজ ও সম্পাদক মাহিদুল

খবরের আলো রিপোর্ট :

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে রাষ্টবিজ্ঞান বিভাগের (৮ম ব্যাচ) সবুজ রায়হান সভাপতি এবং লোক প্রশাসন বিভাগের (১০ম ব্যাচ) মাহিদুল ইসলাম সাধারণ সাম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কক্ষে সত্তর জন ভোটারের অংশগ্রহণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।  নির্বাচনে শুধু সাধারণ সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য (ছাত্রী) পদে একাধিক প্রার্থী থাকায় নির্বাচন হয়েছে। বাকী অন্যান্য পদ বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

১৫ সদস্যের কমিটির বাকি সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে খালিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইনজামামুল হক তুষার, অর্থ সম্পাদক পদে কে এম আরিফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক পদে ইফতেখারুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মোহাম্মদ জুনাইদ হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দ্বীন ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মুলহাম হায়দার গালিব, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক পদে অঞ্জন রানা গোস্বামী, কার্যনির্বাহী সদস্য (ছাত্র) আব্দুল বাতেন, মো. তাজনুর ইসলাম, মো. সাইদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য (ছাত্রী) পদে ফারজানা আক্তার ইতি ও তাহমিনা আক্তার নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রধান নির্বাচন কমিশনার এবং সহকারী প্রক্টর ড. মোস্তফা কামাল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর সুমন কুমার মজুমদার ও সহকারী প্রক্টর কাজী মো. নাসির উদ্দিন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, গত বছরের ২৭ এপ্রিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। এতে শাকিল আহমেদ সভাপতি ও সবুজ রায়হান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

ডিবেটিং সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ গঠনের লক্ষ্যে ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি বিভাগে ডিবেটিং ক্লাব গঠন করার উদ্যোগ নেয়া হয়েছিল। সে লক্ষ্যে ২০১৭ সালের ২৬ এপ্রিল তারিখ পর্যন্ত গঠিত বিভাগীয় ডিবেটিং ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটের মাধ্যমে নতুন নেতৃত্ব পেয়েছিল জবি ডিবেটিং সোসাইটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com