সোমবার, ১৭ মে ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

তাসকিনের জায়গায় ওয়ানডেতে শফিউল

খবরের আলো রিপোর্ট :

 

 

আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য টেস্ট ও ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে দলে জায়গা পেয়েছেন পেসার শফিউল ইসলাম। আর টেস্ট দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন আরেক পেসার এবাদত হোসেন। তাসকিন আহমেদ ইনজুরিতে থাকায় ভিন্ন দুই ফরম্যাটে ডাক পান তারা।

 

সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামে ওয়ানডে ম্যাচ খেলেন শফিউল। চলতি বিপিএলে দারুণ পারফরমেন্সের স্বীকৃতি হিসেবে প্রায় তিন বছর পর ডাক পেলেন জাতীয় দলে।

অপরদিকে ২৫ বছর বয়সী এবাদতের প্রথম শ্রেণিতে অভিষেক হয় ২০১৬ সালে। সিলেট বিভাগের হয়ে এ পর্যন্ত ১৯ ম্যাচ থেকে ৫৯ উইকেট নেন তিনি। গত নভেম্বরে বিসিএলে মধ্যাঞ্চলের হয়ে ১০ উইকেট নেন এবাদত। বিপিএলেও তিনি ভালো খেলেছেন।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, শফিউলকে তার অভিজ্ঞতার কারণে আমরা বিবেচনায় নিয়েছি। পেস বোলিংয়ে দুর্দান্ত নৈপুণ্য দেখানোয় এবাদতকে বিবেচনা করা হয়েছে।

উল্লেখ্য, আসন্ন নিউজিল্যান্ড সফরে তিনটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ১৩, ১৬ ও ২০ ফেব্রুয়ারি হবে তিনটি ওয়ানডে ম্যাচ। আর ২৮ ফেব্রুয়ারি এবং ৮ ও ১৬ মার্চ শুরু হবে তিনটি টেস্ট ম্যাচ।

ওয়ানডে দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম হাসান ও শফিউল ইসলাম।

টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহী, খালেদ আহমেদ, নাঈম হাসান ও এবাদত হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com