মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

অবস্থান ধর্মঘট ‘ধর্না’ প্রত্যাহার করলেন মমতা

খবরের আলো  ডেস্ক :

 

 

কলকাতায় কেন্দ্রীয় তদন্ত সংস্থার অ্যাকশনের প্রতিবাদে শুরু করা অবস্থান ধর্মঘট ‘ধর্না’ তিন দিনের মাথায় প্রত্যাহার করলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারকে গ্রেফতার করা যাবে না বলে ভারতীয় সুপ্রিমকোর্ট আদেশ দেয়ার পর এ সিদ্ধান্ত নিলেন মমতা।

এর আগে কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারকে এখনই গ্রেফতার করা যাবে না বলে নির্দেশ দেয় ভারতের সুপ্রিম কোর্ট। তবে কলকাতার পুলিশকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয়া হয়।

রায়ে প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন ‘যদি প্রমাণ করতে পারেন, রাজীব কুমার নথি লোপাট করেছেন বা এক বারও সে কথা ভেবেছেন, তা হলে এমন শিক্ষা দেব যে তাকে অনুতাপ করতে হবে।’

সেই রায়কে স্বাগত জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘এই রায় গণতন্ত্রের জয়’।

অবস্থান ধর্মঘট ‘ধর্না’ প্রত্যাহার করলেন মমতারবিবার সন্ধ্যায় কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে গিয়েছিল সিবিআইয়ের প্রতিনিধি দল। তখন সিবিআই কর্মকর্তাদের পুলিশ কমিশনারের বাড়িতে প্রবেশে বাধা দেয়া হয়। পরে সেখানে উপস্থিত পুলিশকর্মীরা সিবিআই কর্মকর্তাদের আটক করে থানায় নিয়ে যান। পরে তাদের ছেড়ে দেওয়া হয়।

এরপরেই রাজীব কুমারের বাড়িতে ছুটে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিনই রাতে ধর্মতলার মেট্র চ্যানেলে অনশনে বসেন তিনি। একই সঙ্গে সিবিআই কর্মকর্তাদের বাধা দেওয়ার ঘটনার প্রতিবাদে মামলা দায়ের হয় সুপ্রিম কোর্টে। খবর এনডিটিভির।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com