শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

আশাশুনিতে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী নির্বাচনে তৃণমুল পর্যায়ে মতামত গ্রহণের দাবিতে মানববন্ধন

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: আওয়ামী লীগের তৃণমুল পর্যায়ছ কাউন্সিলিং এর মাধ্যমে সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী নির্বাচনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আশাশুনি উপজেলার সকল স্তরের মানুষ বুধবার সকালে  সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচি শেষে বিক্ষোভ মিছিল করে।
মানববন্ধন চলাকালে বক্তব্যে দেন মুক্তিযোদ্ধা দীনশ চন্দ্র মন্ডল, ইউপি সদস্য সাইফুল ইসলাম, ইউপি সদস্য হোসেন আলী সরদার, মোঃ আরিফ বিল্লাহ, ইব্রাহীম গাজী, বিপ্লব কুমার দাস, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামিমুজ্জামান পলাশ, শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হরিচরণ সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা হরিচরণ মন্ডল প্রমুখ।
বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামি উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থীর যোগ্যতার মাপকাটি হিসেবে তৃণমূল পর্যায়ের কাউন্সিলরদের মতামতকেই গুরুত্ব দিয়েছেন। অথচ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কৌশলে কিছু কাউন্সিলরদের সাক্ষর গ্রহণ করে অধিকাংশদের মতামতকে অগ্রহ্য করে দূর্ণীতিবাজ এবিএম মোস্তাকিমকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করে কেন্দ্র পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। এতে দলীয় নেতা কর্মীদের মনোবল ভেঙ্গে পড়েছে। তারা বিশ্বাস করেন তৃণমুল পর্যায়ে যাচাই বাছাই করা হলে সাবেক ছাত্রলীগ নেতা জনপ্রিয় খাজরা ইউপি চেয়ারম্যান শাহানাওয়াজ ডালিমই মনোনীত হবেন।
প্রধানমন্ত্রীসহ দলীয় শীর্ষপর্যায়ের নেতাদের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দশনা বহির্ভুতভাবে দলীয় প্রার্থী নির্বাচন করা হলে আগামিতে বৃহত্তর কর্মসুচি নেওয়া হবে। একইসাথে তারা উপজেলা চেয়াম্যান ও আওয়ামীগ লীগ সভাপতি এবিএম মোস্তাকিমের দূর্ণীতির কাহিনী তুলে ধরেন।
মানববন্ধন কর্মসুচি শেষে একটি বিক্ষোভ মিছিল সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com