শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

গাজীপুরে শিশুকে ধর্ষণের পর হত্যা ধর্ষক রিফাতকে গ্রেফতার

খবরের আলো :

শ্রীপুর( গাজীপুর )প্রতিনিধিঃগাজীপুরে চাঞ্চল্যকর ৫ বছরের শিশু ধর্ষণের পর হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি রিফাতকে (১৬) গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার টঙ্গীর বোর্ড বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আজ( ৭ ফেবুয়ারী)বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১ এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম জানান, গত ২৭ জানুয়ারি গাজীপুর মহানগরীর গাছা থানাধীন শরীফপুর এলাকার মো. হুমায়ুন কবিরের মেয়ে তারান্নুম তাহির (৫) লাশ উদ্ধার করা হয়। সে স্থানীয় মাতৃছায়া আইডিয়াল স্কুলের নার্সারি শ্রেণীর ছাত্রী। ঘটনার দিন সকালে তাহি  তার বাসার পাশে নানার বাড়িতে গোসল করতে যায়। পরবর্তীতে নানার বাড়িতে তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। বিকেলে বাড়ির পার্শ্ববর্তী কাশবনে তাহির মরদেহ পাওয়া যায়।

র‍্যাব-১ এর অধিনায়ক আরও বলেন, গ্রেফতারকৃত রিফাতকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে স্থানীয় তাকফিয়াতুল উলুম মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্র। ভিকটিম সম্পর্কে রিফাতের খালাতো বোন। ২৭ জানুয়ারি রিফাত তার পিতার কর্মস্থল বাসায় আসার পথে তাহির সঙ্গে তার নানার বাড়ির পাশে তিন রাস্তার মোড়ে দেখা হয়। একপর্যায়ে তাহিকে ফুসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী কাশফুলের জঙ্গলে নিয়ে যায় রিফাত। সেখানে তাহিকে জোরপূর্বক ধর্ষণের পর ইট দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করে। পরে রিফাত তাহির মরদেহ কাশবনে ফেলে রেখে পালিয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com