শনিবার, ১৫ মে ২০২১, ১১:১৯ অপরাহ্ন

আরটিভির সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন

খবরের আলো :

 

 

রাজু হাওলাদার ,স্টাফ রিপোর্টার : হাসপাতালের অনিয়মের খবর সংগ্রহকালে গত ২৯শে জানুয়ারি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র সিনিয়র রিপোর্টার সোহেল রানা ও তার ক্যামেরা পারসন নাজমুল হোসেন সায়মনের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সাভার প্রেস ক্লাব। বৃহস্পতিবার (৭ই ফেব্রুয়ারি)সাভার থানা রোডস্থ সাভার প্রেস ক্লাব চত্ত্বরে এই সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বিভিন্ন ইলেক্ট্রিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকসহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তি ও সাধারণ মানুষ ও অংশগ্রহণ করেন।

এই সময়ে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাভার প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক মোঃ নাজমুস সাকিব, সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক গোবিন্দ আচার্য্য এনটিভির সিনিয়র রিপোর্টার মোঃ জাহিদুর রহমান দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার ও ক্রাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান খান এসএ টিভির রিপোর্টার মোঃ রুপকুর রহমান আরটিভির রিপোর্টার জিয়াউর রহমানসহ অন্যান্যরা।

এসময় বক্তারা আরটিভির সাংবাদিকদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন বিভিন্ন সময় অন্যায় অনিয়ম দুর্নীতির রিপোর্ট করতে গেলেই সংবাদকর্মীদের উপর হামলার এই ঘটনাটি ঘটে, তাদের লাঞ্চিত করা হয় যা অত্যন্ত নেক্কারজক।

এসময় বক্তারা দ্রুত আরটিভির সাংবাদিকদের উপর হামলার ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর এবং পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নুরে আলম সিদ্দিকী নিউটন, বৈশাখী টিভির প্রতিনিধি আব্দুল হালিম সাভার প্রেস ক্লাবের সহ সভাপতি আরিফুর রহমান সাংগঠনিক সম্পাদক রওশন আলীসহ আরও অনেক ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com