রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে প্রিমিয়ার লীগ এসপি এল-৩ উদ্বোধন

খবরের আলো :

মহিউদ্দিন আহমেদ ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে উদ্বোধন করা হলো  ক্রীড়াই শক্তি-ক্রীড়াই  মুক্তি-এ স্লোগানকে সামনে নিয়ে    “শ্রীপুর প্রিমিয়ার লীগ” বা এসপিএল -৩।

৮ ফেব্রুয়ারী সকল ১০টায় শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজ মাঠে এ খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েল।

এর আগে (৭ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কবি নজরুল একাডেমী ভবনে প্রতিষ্ঠাতা পরিচালক রাশেদুল ইসলাম রুমান এর সভাপতিত্বে ও শ্রীপুর ওয়ারিয়র্স এর সভাপতি আশরাফুল হক মুকুলের সঞ্চালনায়  এক ঝমকালো অনুষ্ঠানের মাধ্যমে এসপিএল সিজন-থ্রি এর জার্সি উন্মোচন করা হয়।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম, শ্রমিক লীগ নেতা ইউসুফ কাজী, পৌর যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, সেলিম মুন্সী, ছাত্রলীগ নেতা ইমরান, ডঃ রানা, মাসুদ প্রধান, সজিব মিয়া ও জাহিদ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিদের কে ক্রেষ্ট দিয়ে বরণ করে নেয়া হয়।  এসপিএল-৩ আয়োজনে মোট ৫টি দল অংশগ্রহণ করে।  উদ্বোধনী খেলায় কায়েতপাড়া স্বপ্নকুঁড়ী ক্রীয়া সংঘ ও পটকা লায়ন্স মধ্যে প্রতিদ্বন্ধি পূর্ণ ক্রিকেট দেখা যায়।  স্বপ্নকুঁড়ী ক্রীয়া সংঘের অধিনাকের দায়িত্ব পালন করেন মো: কবির হোসেন ও পটকা লায়ন্স এর অধিনাক ছিলেন মো: রাকিব হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com