রবিবার, ১৬ মে ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

মাত্র ৩০ টাকার জন্য খুন!

খবরের আলো রিপোর্ট :

 

 

নওগাঁ জেলার পোরশা উপজেলার সোমনগর সুতলি বাজারে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে লাঠির আঘাতে মো. ইউনুস আলী (৫৩) নামের এক ব্যক্তির নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত ইউনুস আলী উপজেলার সমনগর দক্ষিণপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে। ঘটনার পর পরই গতকাল সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলার ঘাটনগর ইউনিয়নের বানমোহন গ্রাম থেকে ঘটনার জড়িত সন্দেহে মফিজ উদ্দিনকে (৬২) গ্রেপ্তার করেছে পুলিশ।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, গ্রেপ্তারকৃত মফিজ উদ্দিন পোরশা উপজেলার সোমনগর সুতলি বাজারে সুতা, বোতাম, চেইন ইত্যাদি সেলাই সামগ্রী বিক্রি করেন। গত বুধবার মফিজ উদ্দিনের দোকান থেকে ইউনুস আলী জ্যাকেটের দুটি চেইন কিনে নেন। কেনার সময় চেইনের দাম ৪০ টাকা এবং জ্যাকেটে চেইন লাগানো বাবদ ৩০ টাকা পরিশোধ করেন ইউনুস আলী।

‘কিন্তু গতকাল শুক্রবার বিকেল পর্যন্ত মফিজ উদ্দিন জ্যাকেটে চেইন লাগিয়ে না দেওয়ায় বাজারে গিয়ে ৩০ টাকা ফেরত চান ইউনুস আলী। এ সময় ২০ টাকা ফেরত দিতে রাজি হন মফিজ উদ্দিন। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে মফিজ উদ্দিন একটি বাঁশের লাঠি দিয়ে ইউনুস আলীর মাথায় আঘাত করেন।’

ওসি আরো বলেন, ‘এতে ইউনুস আলীর মাথা ফেটে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই মারা যান ইউনুস আলী।’

ওসি শাহিনুর রহমান আরো জানান, ঘটনার পরপর সংবাদ পেয়ে পুলিশ মফিজ উদ্দিনকে উপজেলার ঘাটনগর ইউনিয়নের বানমোহন গ্রাম থেকে গ্রেপ্তার করে। ইউনুস আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নিহত ইউনুস আলীর ছোটভাই সোনবার আলী বাদী হয়ে পোরশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com