রবিবার, ১৬ মে ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

সাতক্ষীরার শ্যামনগর ইউএনও অফিসের গাড়ি চালক কর্তৃক বাক প্রতিবন্ধি যুবতীকে ধর্ষন: ধর্ষক আটক

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার শ্যামনগরে ১৯ বছরের এক বাক প্রতিবন্ধী যুবতী ধর্ষনের শিকার হয়েছছ। এ ঘটনায় পুলিশ শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক লম্পট আব্দুল গফফার (৫৬) কে আটক করেছে। শনিবার সন্ধ্যায় শ্যামনগর উপজেলা সদর থেকে তাকে আটক করা হয়।
আটক ধর্ষক আব্দুল গফফার শ্যামনগর উপজেলার বাদঘাটা চন্ডীপুর গ্রামের মৃত গহর আলী গাইনের ছেলে। এদিকে, এ ঘটনায় ধর্ষিতার মা আকলিমা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানায়, গাড়ী চালক আব্দুল গফফার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের পিছনে একটি সরকারী কোয়াটারে একা থাকতেন। সেখানে দুপুরে তার বাড়ি থেকে তার জন্য ভাত নিয়ে যায় বাক প্রতিবন্ধী ওই যুবতী। সেখান তাকে একা পেয়ে আব্দুল গফফার জোরপূর্বক তাকে ধর্ষন করে। পরে সে বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানালে তার মা পুলিশে খবর দেয়। এর পরে পুলিশ ধর্ষক আব্দুল গফফারকে শ্যামনগর উপজেলা সদর থেকে আটক করে। এদিকে, পুলিশ ধর্ষিতা ওই বাক প্রতিবন্ধীকে উদ্ধার করে শ্যামনগর থানা হেফাজতে রেখেছেন। তারা আরো জানায়, বাকপ্রতিবন্ধী ওই যুবতী শ্যামনগর মহসিন ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ ইতিমধ্যে ধর্ষক আব্দুল গফফারকে আটক করেছে। ধর্ষিতা বাকপ্রতিবন্ধীকে রবিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল নেয়া হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় ধর্ষিতার মা আকলিমা বেগম বাদী হয়ে ধর্ষক আব্দুল গফফারকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com