বুধবার, ১৯ মে ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

১৬ ফেব্রুয়ারি থেকে জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু: যুক্ত হচ্ছে নিলামে খেলোয়াড় ক্রয়

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরায় এই প্রথম বারের মতো শুরু হতে যাচ্ছে জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। এর সাথে যুক্ত হচ্ছে খেলোয়াড় ক্রয় নিলাম ।
আগামি ১৬ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া নক আউট পদ্ধতির এই টুর্নামেন্টে এর ফাইনাল খেলা হবে ২০ ফেব্রুয়ারি।
শনিবার বিকালে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সার্কিট হাউজে এ ব্যাপারে এক সংবাদ সম্মেলন করে এ কথা জানান। রবিবার থেকে ব্যতিক্রমী উদ্যোগ হিসাবে উন্মুক্ত খেলোয়াড় ক্রয় নিলাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এত অংশ নেবেন তিন ক্যাটগরির ৫৫ জন খেলোয়াড়।
খেলায় সাতক্ষীরা জেলার সাতটি উপজেলা ও  একটি পৌরসভাসহ আটটি দল  অংশ নেবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। প্রত্যক উপজেলা থেকে ৬ জন নিজস্ব এবং বাকি  ৮ জন খেলোয়াড়কে  নিলামের মাধ্যমে ক্রয় করা যাবে। এছাড়া কোন দল চাইলে জাতীয় অথবা আন্তর্জাতিক অঙ্গন থেকে সর্বোচ্চ তিন জনের খেলোয়াড়কে অন্তর্ভূক্ত করতে পারবে।
সাতক্ষীরা সার্কিট হাউস অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলন আরও উপস্থিত ছিলেন সাজেক্রীস সম্পাদক কেএম আনিছুর রহমান, স্হানীয় সরকার উপ-পরিচালক শাহ আবদুল সাদী, প্রেসক্লাবে সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাধারন সম্পাদক মমতাজ আহমদ বাপী, সাজেক্রীস সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com