শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

সাতক্ষীরার আশাশুনিতে মোটর সাইকেল চালক হত্যাকারীদের কোর্টে র্স্বীকারোক্তি জবানবন্ধী

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার আশাশুনিতে মটরসাইকেল ছিনতাইয়ের জন্য চালককে শ্বাসরোধ করে হত্যা ও লাশ গুমের সাথে জড়িতরা কোর্টে স্বীকারোক্তি মুলক জবানবন্ধী প্রদান করেছে। এদিকে থানায় নিখোঁজ ডাইরী অন্তরভুক্তির ২৬ ঘন্টার মধ্যে নিখোঁজ মটরসাইকেল চালক জাহাঙ্গীর আলম(১৯) এর লাশ, ছিনতাইকৃত মটরসাইকেল উদ্ধার এবং হত্যার সাথে জড়িতদের আটক করতে সক্ষম হওয়ায় পুলিশ প্রশাসনের প্রতি মানুষের আস্থা আরো বেড়ে গেছে। উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ২টার দিকে আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেফটি ট্যাঙ্কির মধ্য থেকে এ লাশ উদ্ধার করা হয়। এঘটনার সাথে জড়িত ৪ জনকে আটক করে থানা পুলিশ। নিহত চালক জাহাঙ্গীর আলম উপজেলার আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে। হত্যা ও ছিনতাইয়ের সাথে জড়িত আশাশুনি উপজেলার মধ্যম একসরা গ্রামের আব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০), বশির সানার ছেলে আব্দুল আজিজ সানা (৫০), সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর (৩০) ও দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের বাদল গাজীর ছেলে শফিফুল ইসলাম (৪০)।

থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, নিহতের ভাই আলমগীর হোসেন গত বুধবার তার ছোট ভাই নিখোঁজের একটি ডায়রী করেন। নিখোঁজ ডাইরীর তদন্তের দায়িত্বে ছিলেন এস আই হাসানুজ্জামান। অনুসন্ধানকালে ঘটনার সাথে জড়িত সন্দেহে রবিউল ইসলাম, আব্দুল আজিজ সানা ও আল আমিন কারিকর কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় হাজির করে জিজ্ঞাসা কালে তারা মোটর সাইকেল ছিনতাই ও হত্যার কথা স্বীকার করে। বৃহস্পতিবার আড়াইটার সময় তাদের বক্তব্য অনুসারে তাদেরকে নিয়ে আনুলিয়া দাখিল মাদ্রাসার উত্তর পাশে টয়লেটে সেফটি ট্যাঙ্কির মধ্যে থেকে নিহত জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় আটককৃত রবিউল ইসলাম শতাধিক জনতার সম্মুখে তাদের ছিনতাই ও হত্যার ঘটনা স্বীকার করেন।  আটককৃতদের বক্তব্য অনুসারে ছিনতাইকৃত রেজিষ্ট্রিশন বিহীন মোটর সাইকেল ভারতিয় তৈরী হিরো ডিলাক্স ১০০সিসি যার ইঞ্জিন নং এইচএ-১১ই জেজেজিএইচ-০০৭২৮ দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের শফিকুল ইসলামের বাড়ী থেকে উদ্ধার করা হয়। আটককৃতদের স্বীকাররোক্তি অনুযায়ী জানাগেছে ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যা আনুঃ ৭ টায় রাজাপুর গ্রামের জনৈক বিল্লাল শেখের দোকানের সামনে থেকে জরুরী কাজ দেখিয়ে মোটর সাইকেলটি ভাড়া  করে ছিনতাইকারীরা। বেশ কয়েক ঘন্টা এদিক সেদিক ঘুরাঘুরির এক পর্যায়ে ওই দিন রাত আনুঃ ১১ টার সময় মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সামনে ইটের সোলিং রাস্তার উপর উপস্থিত হলে পূর্ব পরিকল্পিত ভাবে আজিজ গাজী গাড়ীটি গতিরোধ করে তার হাতে থাকা দড়ি দিয়ে তার গলায় ফাঁস আটকে দেয়। এরপর রবিউল ও আজিজ দুদিক থেকে দড়ি টেনে তার মৃত্যু নিশ্চিত করে।  এ সময় আলামিন চালক জাহাঙ্গীরকে জাপটে ধরে রাখে। এরপর জাহাঙ্গীরের লাশ মাদ্রাসার সেফটি ট্যাঙ্কের মধ্যে ফেলে রাখে। সর্বশেষ রবিউল ছিনতাইকৃত মটরসাইকেলটি দেবহাটা উপজেলার শফিকুলের বাড়িতে রেখে আসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com