বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৪০ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে বরমীতে দিনের বেলায় ড্রাম ট্রাক বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

খবরের আলো :

মহিউদ্দিন আহমেদ ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমী বাজারের বিতর দিয়ে বেপারোয়া ড্রাম ট্রাক ও লরি দিনের বেলায় চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বরমী ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, জন প্রতিনিধি, ব্যবসায়ী সহ সকল পেশার হাজার হাজার মানুষ।

শুক্রবার ০৮ জানুয়ারী বরমী বাজারে সকাল সাড়ে দশটার সময় বিভিন্ন ব্যানার হাতে নিয়ে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করছে।

বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল হক বাদলের সভাপতিত্বে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে মানববন্ধনে বক্তারা বলেন আগামী ২৪ঘন্টার মধ্যে দিনের বেলায় ঘাতক ড্রাম ট্রাক ও লরি বন্ধ না করলে আমরা বরমী বাসীকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি ঘোষনা করবো।

বরমী থেকে মাওনা সাথে চলাচলের সড়টি ড্রাম ট্রাকের কারণে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে, সড়কটি দিয়ে বেপরোয়া ভাবে চলছে ড্রাম ট্রাক ও লরি। এতে করে স্থানীয় এলাকাবাসী ও চলাচলকারী যাত্রী সাধারণ ঝুঁকিপূর্ণ মনে করছেন চলাচলে। যথাযথ ব্যবস্থা গ্রহণ করে বিষয়টি লাঘবে দৃষ্টি আকর্ষন করেছেন সংশ্লিষ্ট কতৃপক্ষের।

উক্ত মানবন্ধনে উপস্থিত ছিলেন বরমী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর মোড়ল, ইউপি সদস্য বৃন্দু ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com