শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

বয়ফ্রেন্ড আর স্বামীর মাঝে অনেক তফাত: প্রিয়াঙ্কা

খবরের আলো  ডেস্ক :

 

 

প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, বয়ফ্রেন্ড ও স্বামীর মাঝে আকাশপাতাল তফাত। কিন্তু হঠাৎ কেন এমনটি বলে বসলেন বলিউড অভিনেত্রী!

তবে কী বৈবাহিক জীবনে কোনো সমস্যা দানা বেঁধে উঠছে। যদিও আপাতত সেটা নিয়ে ঘাবড়ানোর কোনও কারণ নেই। তারপরেও এটা নিয়েই চলছে জল্পনা।

কথাটির ব্যাখ্যায় প্রিয়াঙ্কা বলেন, বয়ফ্রেন্ড ও স্বামীর মাঝে আকাশপাতাল তফাত। বিবাহিত জীবন সম্পূর্ণ আলাদা। বিয়ের দিন আমি এই কথার গুরুত্বটা বুঝে উঠতে পারিনি, তবে একজন সুপুরুষকে বিয়ে করায় এই বিষয়টা অনেক সহজ হয়ে যায়।

উল্লেখ্য, গত ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। বিয়ের পর একটা বিরতি দিয়ে আবারো পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর কিছুদিনের মধ্যেই তার দেখা মিলবে বড় পর্দায়।খুব কম সংখ্যক অতিথি নিয়ে হয়েছিল প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান।

অভিনেত্রী জানান, এটা নিয়ে তার মা মোটেই খুশি হননি। তিনি চাইছিলেন প্রিয়াঙ্কার গহনা প্রস্তুতকারক থেকে মেকআপ আর্টিস্ট সবাই উপস্থিত থাকুক তার বিয়েতে। শেষ পর্যন্ত মায়ের মন রাখতে ফের আরও একবার রিসেপশন পার্টির আয়োজন করতে হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com