বুধবার, ১৯ মে ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দলে মার্টিন গাপটিল

খবরের আলো  ডেস্ক :

 

 

ইনজুরি থেকে সুস্থ হয়ে বাংলাদেশের বিপক্ষে ঘোষিত ওয়ানডে সিরিজের দলে ফিরেছেন মার্টিন গাপটিল। এর আগে ইনজুরির কারণে ভারতের বিপক্ষে শেষ ওয়ানডে এবং টি-২০ সিরিজ মিস করেন তিনি। তাকে দলে জায়গা দিতে দল থেকে বাদ পড়েছেন কলিন মুনরো। তবে মুনরো আবার তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে ম্যাচের দলে ফিরবেন। আর ওই ম্যাচে বিশ্রামে থাকবেন অধিনায়ক কেন উইলিয়ামসন।

সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে নিউজিল্যান্ড অধিনায়ক বিশ্রাম নেবেন এটা আগে থেকেই ঠিক করা ছিল। এছাড়া ইনজুরি থেকে সেরে ওঠায় ওয়ানডে সিরিজের দলে আছেন মিশেল সাটনার। তার স্পিন সঙ্গী টোডস অ্যাসটেলও ফিরেছেন। তবে ইশ শোধীর দলে জায়গা মেলেনি। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে মার্টিন গাপটিল এবং হেনরি নিকোলাস ওপেন ভালো করেন। বাংলাদেশের বিপক্ষেও এই জুটি আরও ভালো করবেন এই আশা দেশটির নির্বাচকদের। তাদেরকে ভালো করার সুযোগ করে দিতে চায় তারা।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের নির্বাচক গাভিন লারসেন বলেন, `গাপটিল ফেরায় আমরা উচ্ছ্বসিত। তিনি বিশ্বমানের ক্রিকেটার। ওয়ানডে দলের অবিচ্ছেদ্য অংশ। হ্যামিলটনে হেনরির সঙ্গে গাপটিল খুবই ভালো করেন। বাংলাদেশের বিপক্ষে সিরিজে তাদের থেকে আমরা আরও বেশি কিছু দেখতে চাই। হাঁটুর ইনজুরি থেকে টোড এবং সাটনার ফেরায় আমরা খুবই খুশি। `

নিউজিল্যান্ডের ওয়ানডে সিরিজের দল: কেন উইলিয়ামসন (অধি.) টোড অ্যাসটেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্রান্ডহোম, লকি ফারগুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, জেমি নিশাম, হেনরি নিকোলাস, মিশেল সাটনার, টিম সাউদি, রস টেইলর, কলিন মুনরো (শেষ ম্যাচের জন্য)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com