মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

সংসদ সদস্যদের নিয়ে নির্বাচনকালীন সরকার: কাদের

খবরের আলো রিপোর্ট :

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন সরকারে সংসদে প্রতিনিধিত্বকারী দলগুলোর বাইরে কেউ থাকতে পারবে না। সংসদ সদস্যদের নিয়ে নির্বাচনকালীন সরকার গঠিত হবে।

শুক্রবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের উদ্যোগে অক্টোবর সেবা পক্ষ ২০১৮ উপলক্ষে র‌্যালির উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, চলতি মাস অক্টোবরের শেষের দিকে নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে। বর্তমান সংসদে যারা প্রতিনিধিত্ব করছেন, নির্বাচনকালীন সরকারে তারাই থাকবেন।

তফসিল ঘোষণার আগেই আওয়ামী লীগের নির্বাচনী জনসংযোগ বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপিকে তো আমরা মানা করিনি। তারা নিজেদের ঘরের ঝামেলা নিয়ে এত ব্যস্ত যে, তারা জনসংযোগ চালাতে পারছে না। অন্তরদ্বন্দ্বের কারণে নির্বাচনী প্রচারণা করতে পারছে না বিএনপি। প্রচারণায় কোনো বাধা নেই।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নির্বাচনে আসা নিয়ে কমনওয়েলথ কী বললো, সেটি নিয়ে মাথা ব্যথা নেই।

নানা রঙের পোশাক, ঢাক-ঢোল-বাজনা, ঘোড়ার গাড়ি, ট্রাক, সিংহের প্রতিকৃতি, বাইসাইকেল নিয়ে রাজধানীর মানিক মিয়া এভিনিউ থেকে আগারগাঁওয়ের লায়ন্স ভবন পর্যন্ত বর্ণাঢ্য এ র‌্যালির আয়োজন করে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল। র‌্যালিতে বেলুন, পায়রা উড়িয়ে উৎসব করে সংগঠনটি। মানিক মিয়া এভিনিউয়ের সামনের রাস্তায় ব্যাডমিন্টনও খেলেন তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com