শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

চেলসিকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি

খবরের আলো  ডেস্ক :

 

 

সার্জিও আগুয়েরোর জাদুতে জ্বলে উঠল ম্যানচেস্টার সিটি। রবিবার ইতিহাদ স্টেডিয়ামে এই আর্জেন্টাইন তারকার হ্যাটট্রিক ও রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে সিটির একতরফা ঝড়ে হারিয়ে গেল চেলসি। পেপ গার্দিওলার শিষ্যরা ম্যাচ জিতল ৬-০ গোলে।

আর এই জয়ে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে লিভারপুলকে পেছনে ফেলে শীর্ষে ফিরল ম্যানসিটি। তবে এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট সমানই। দলটি গোল ব্যবধানে পিছিয়ে থাকায় রয়েছে দ্বিতীয় স্থানে।

শনিবার সংবাদ সম্মেলনেই চূড়ান্ত যুদ্ধের আভাস দিয়েছিলেন সিটি কোচ গার্দিওলা। খেলোয়াড়দের এই বার্তা দেন যে, ফের শিরোপা জিততে হলে বাকি সমস্ত ম্যাচ খেলতে হবে ‘ফাইনাল’ ধরে নিয়ে। তার সেই বার্তা যেন সেভাবেই কাজে লাগালেন শিষ্যরা।

সার্জিও আগুয়েরো উপহার দিলেন দুর্দান্ত হ্যাটট্রিক। প্রিমিয়ার লিগে এই নিয়ে এগারো বার হ্যাটট্রিক করে আর্জেন্টাইন স্ট্রাইকার ধরে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড তারকা অ্যালান শিয়ারারকে। ম্যাচের পর হ্যাটট্রিকের স্মারক বলও তিনি নেন রেফারির হাত থেকে।

চার মিনিটেই ম্যানসিটিকে এগিয়ে দেন রাহিম স্টার্লিং। তার পরে আর চেলসিকে খুঁজে পাওয়া যায়নি। ১৩ এবং ১৯ মিনিটে জোড়া গোল আগুয়েরোর। তার কাঙ্ক্ষিত হ্যাটট্রিক আসে ৫৬ মিনিটে পেনাল্টি থেকে। শেষ দিকে রাহিম স্টার্লিং করেন আরেক গোল। বাকি এক গোল করেন গুন্দোগান।

ম্যাচ শেষে সিটি কোচ গার্দিওলা বলেন, ‘সুন্দর ফুটবল উপহার দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আগুয়েরোরা সেই কাজটাই করেছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com