শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

শ্রীপুরে খাটের নিচে থেকে উদ্ধার করা নিহত মনিরার পাষণ্ড পিতা কে গ্রেপ্তার

খবরের আলো :

শ্রীপুর( গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামে একটি ভাড়া করা ঘরের ভেতরে খাটের নিচ থেকে এক শিশুর লাশ উদ্ধার উদ্ধার করার পর  শিশুটির পিতা পলাতক ছিল । আজ সোমবার শ্রীপুর থানা পুলিশ পাষণ্ড পিতা কে গ্রেপ্তার করেছ। রোববার রাত সাড়ে নয়টার দিকে  ভাড়া বাড়ির খাটের নিচ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত মনিরা খাতুন (৬) জেলার কাপাসিয়া উপজেলার হালজোড় গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। রফিকুল ইসলাম স্বামী সন্তানসহ শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের হাজ্বী ইয়াসিন মিয়ার ভাড়া বাড়ীতে থেকে স্থানীয় ডেনিম্যাক গার্মেন্টস্ লিমিটেড নামক কারখানায় স্বামী-স্ত্রী দুজনই চাকুরী করতো ও শিশু মনিরা স্থানীয় মোহাম্মদ আলী কিন্ডার গার্টেনের প্লে শ্রেণীর শিক্ষার্থী।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, সন্ধ্যায় শিশুটির মা নাসরিন আক্তার মুঠোফোনে মনিরা নিখোঁজের বিষয়টি থানায় জানান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ভাড়া বাড়ির ঘরের ভেতর খোজাখুজি শুরু করে। একপর্যায়ে ঘরের খাটের নিচে বড় পাতিলের (ডেগ) ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, স্বামী স্ত্রীর মধ্যে দীর্ঘদিন কলহ চলছিল। ঘটনার পর থেকে শিশুটির বাবা রফিকুল ইসলাম পলাতক রয়েছে। ধারনা করা হচ্ছে শিশুটিকে হত্যার পর লাশ ঘরের ভেতর রেখে তিনি পালিয়ে গেছেন। শিশুটির বাবাকে আটক করার চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com