শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১২ অপরাহ্ন

আমতলী পৌর নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ

খবরের আলো :

 

 

মস্তফা কবির,আমতলীতে (বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১টায় জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার দিলিপ কুমার হাওলাদার আমতলী উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে সাধারন কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেন।
আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মো. মতিয়ার রহমান বিনা প্রতিদ্ব›িদ্বতায় মেয়র নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›িদ্ব ৩ প্রার্থী রবিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় তাকে মেয়র নির্বাচিত ঘোষনা করা হয়েছে। বর্তমানে ও তিনি আমতলী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছেন। অপর দিকে ৯ন ং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান প্যানেল মেয়র জিএম মুসা, ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. জাহিদুল ইসলাম তালুকদার জুয়েল, ১ নং ওয়ার্ডে মো. হাবিব মীর।
সাধারন ওর্য়াড ২,৪,৬,৭,৮ ও সংরক্ষিত আসন ১,২,৩ এ ২৭ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।আগামী ২৮ ফেব্রæয়ারী ৬টি সাধারন আসন ও সংরক্ষিত ৩ টি আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বর্তমান মেয়র মো. মতিয়ার রহমান বিনা প্রতিদ্ব›িদ্বতায় মেয়র নির্বাচিত হওয়ায় আমতলী প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com