শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

‘ডিনার মানেই যৌন প্রস্তাবের ইঙ্গিত’

খবরের আলো  ডেস্ক :

 

 

এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন তাতে হয়ত অনেকেই চমকে উঠবেন। বি-টাউনে যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিলেন শার্লিন। সম্প্রতি অভিনেত্রী শার্লিন চোপড়ার কথায়, সাধারণ মানুষের কাছে ডিনার শব্দের অর্থ নৈশভোজ। তবে বি-টাউনে অনেকে ডিনার শব্দের আরও একটি অর্থ বের করেন। তার কথায়, বলিউডে ডিনার শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত।

তার ভাষ্যমতে, এ বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল তাকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ‘ডিনার’ এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন।

শার্লিনের কথায়, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।

শার্লিন জানায়, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বি-টাউনে আসেন না তাদেরকেই এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাকে দিয়েছিলেন সে বিষয়ে অবশ্য আলাদা করে কারোর নাম নেননি অভিনেত্রী।

শার্লিন বলেন, ‘কার কথা বলবো? কোনও একজন নির্দিষ্ট কেউ নয়, এ ধরনের বহু লোক রয়েছে।’

উল্লেখ, শার্লিন চোপড়ার জন্ম হায়দরবাদে। ‘প্লে বয়’ ম্যাগজিনে নগ্ন ফটোশ্যুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com