মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শিল্পা

খবরের আলো ডেস্ক :

 

একজন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। আর একজন বিবাহিতা। তারা হলেন- সালমান খান এবং শিল্পা শেঠি। এই দু’জনের মধ্যে এক সময় নাকি সম্পর্ক ছিল।এ নিয়ে বহু আলোচনা হয়েছে বলিউডে। তবে এ বিষয়ে কোনও দিনই প্রকাশ্যে কিছু বলেননি সালমান বা শিল্পা কেউই।

সালমান খানের সঙ্গে বহু নায়িকার নাম জড়িয়ে জল্পনা শোনা যায় ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, নব্বইয়ের দশকের শেষের দিকে নাকি শিল্পার সঙ্গেও ডেট করেছেন ভাইজান। ‘ফির মিলেঙ্গে’, ‘শাদি করকে ফাঁস গয়া’র মতো জনপ্রিয় ছবিও করেছেন এই জুটি। কিন্তু অফস্ক্রিনেও তাদের মধ্যে নাকি সম্পর্ক ছিল? এতদিন পর সে বিষয়ে মুখ খুললেন শিল্পা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে শিল্পা বলেন, সালমানের সঙ্গে সেই অর্থে ডেট করিনি। আসলে তখন সহকর্মীদের মধ্যে আস্থা এবং অন্তরঙ্গতা ছিল। ও খুব ভালো মানুষ। এমনও হয়েছে, মাঝরাতে সালমান এসেছে আমার বাড়িতে। আমি ঘুমিয়ে পড়েছি। ও আমার বাবার সঙ্গে বসে মদ্যপান করেছে। আমার মনে আছে, বাবা মারা যাওয়ার পর আমাদের বাড়িতে এসে ও সোজা বার টেবিলে গিয়ে মাথা নিচু করে কেঁদে ফেলেছিল।

শিল্পা স্পষ্ট জানিয়েছেন, সালমানের সঙ্গে বন্ধুত্ব ছিল তার। সময়ের সঙ্গে সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন দু’জনেই। ফলে সেই বন্ধুত্বের সুতো হয়তো কিছুটা আলগা হয়েছে। তবে তথাকথিত কোনও সম্পর্ক তাদের মধ্যে ছিল না বলেই দাবি করেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com