সোমবার, ১৭ মে ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

সাতক্ষীরার গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, আটক-৩

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার ব্রম্মরাজপুর গৃহবধূ আঁখি বোসের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার সকালে তার শ্বোশুর বাড়ির ফ্যানে আঁখির লাশ ওড়নার ফাঁসে ঝুলন্ত ছিল।
এদিকে, নিহত আঁখির স্বামী অরুপ বোস, তার শ্বোশুর এস.কে বোস (সন্তোষ বোস) ও শ্বাশুড়ি অশোকা বোসকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
সাতক্ষীরা সদর উপজেলার ব্রম্মরাজপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, আঁখির লাশ ঝুলন্ত থাকলেও তার দু’টি পা মেঝেতে পাতানো অবস্থায় ছিলো। নিহতের নাক থেকে দুর্গন্ধযুক্ত বিষাক্ত পানি বের হচ্ছিলো বলে জানান তিনি। তার দেহ কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা কঠিন। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান। তিনি আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত আঁখির স্বামী অরুপ বোস, তার শ্বোশুর এস.কে বোস ও শ্বাশুড়ি অশোকা বোসকে আটক করা হয়েছে।
এস.আই আরা জানান, তিন বছর আগে যশোর জেলার কেশবপুর গড়ভাঙ্গা গ্রামের গোবিন্দ বসুর মেয়ে আঁখির সাথে বিয়ে হয়েছিলো সাতক্ষীরা সদর উপজেলার ব্রম্মরাজপুর গ্রামের জ্যোতির্বিদ এস.কে বোসের ছেলে অরুপের।
নিহতের মা জোছনা বসু তার স্বজনরা জানান, আঁখির শ্বোশুর-শ্বাশুড়ি ও তার স্বামী প্রায়ই তাক মারপিট ও নির্যাতন করতো। তারা আরো জানান, পারিবারিক কলহের জের ধরে আঁখিকে জোর পূর্বক গালে বিষ ঢেলে হত্যার পরে লাশ ফ্যানে ঝুলিয়ে দেয়া হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com