বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

মাসব্যাপী চলছে শাকিব খান চলচ্চিত্র উৎসব

খবরের আলো রিপোর্ট :

 

 

অক্লান্ত পরিশ্রম আর বক্স অফিস সাফল্য দিয়ে গত এক যুগ ধরে যিনি ঢালিউড সাম্রাজ্যের সিংহাসনে বসে আছেন তিনি শাকিব খান। তাকে ভালোবেসে কেউ কেউ ঢালিউড কিং বলে ডাকেন। শাকিব খান সিনেমা হলেও যেমন সফল, তেমনি সফল টেলিভিশনের পর্দাতেও। তার পুরনো জনপ্রিয় ছবিগুলো গ্রামে-গঞ্জে এখনো মানুষ দেখেন টেলিভিশনের পর্দার।

তাই তো এবার তার দর্শকপ্রিয় ছবি নিয়ে শুরু হয়েছে মাসব্যাপী চলচ্চিত্র উৎসব। বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙা’য় শুরু হওয়া এই উৎসবের নাম ‘শাকিব খান চলচ্চিত্র উৎসব’। ৯ ফেব্রুয়ারি থেকে মাছরাঙা টেলিভিশনে শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল সাড়ে ৯টায় প্রচার হচ্ছে শাকিব খান অভিনীত ছবি।

মাসব্যাপী এই চলচ্চিত্র উৎসবে শাকিব খান অভিনীত দর্শকপ্রিয় বেশ কিছু ছবি দেখানো হবে বলে জানিয়েছে মাছরাঙা টেলিভিশন কর্তৃপক্ষ।

ছবিগুলোর তালিকায় আছে- সোহানুর রহমান সোহানের ‘কোটি টাকার প্রেম’, ‘কথা দাও সাথী হবে’, ‘পরান যায় জ্বলিয়া রে’, শাহীন সুমনের ‘এক বুক জ্বালা’, ‘জন্ম তোমার জন্য’, বদিউল আলম খোকনের ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘মাই নেম ইজ সুলতান’, সাফিউদ্দিন সাফির ‘ফাঁদ’, এফআই মানিকের ‘বিয়ের প্রস্তাব’, শাহদাৎ হোসেন লিটনের ‘অন্তরে আছো তুমি’, মহম্মদ হান্নানের ‘নয়ন ভরা জল’, সোহেল আরমানের ‘এই তো প্রেম’ ইত্যাদি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com