সোমবার, ১৭ মে ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

বিএনপি হতাশাগ্রস্ত দলে পরিণত হয়েছে: নাসিম

খবরের আলো রিপোর্ট :

 

 

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলির সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজয়ের পর বিএনপি এখন একটি মামলাবাজ ও হতাশাগ্রস্থ দলে পরিণত হয়েছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর শাখা বঙ্গবন্ধু একাডেমির উদ্যোগে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘চলমান রাজনৈতিক’ বিষয় নিয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘আপনারা নির্বাচনে হারলেন, আন্দোলনেও হারলেন। আপনারা পালালেন, এখন গেছেন কোর্টে। স্বাধীন রাজনীতিতে আপনারা মামলা করতেই পারেন। যেহেতু আপনারা মামলাবাজ দল।’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ‘রাজনীতিতে মামলার কোনও স্থান নেই। রাজনীতি হলো মাঠভিত্তিক। মাঠের মানুষের কাছে যাদের গ্রহণযোগ্যতা আছে, তারাই রাজনীতিতে টিকবে। এটাই স্বাভাবিক।’

তিনি বলেন, বিএনপি রাজনীতির মাঠে এখন আর কোনো তল খুঁজে পাচ্ছে না। তাই হতাশ ও মরিয়া হয়ে উঠেছে। একটি হতাশাগ্রস্থ রাজনৈতিক দল হিসেবে দলটি এখন একাদশ নির্বাচন নিয়ে নির্বাচন ট্রাইবুনালের দ্বারস্থ হয়েছে। কিন্তু রাজনীতি হচ্ছে মাঠের বিষয়, আন্দোলনের বিষয়।

বঙ্গবন্ধু একাডেমির সহ-সভাপতি মেজর (অব.) শাহেদ সরওয়ারের সভাপতিত্বে সাম্যবাধী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com