শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:১৪ অপরাহ্ন

প্রেসক্লাবে কবি আল মাহমুদের জানাজা সম্পন্ন

খবরের আলো রিপোর্ট :

 

 

জাতীয় প্রেসক্লাবে কবি আল মাহমুদের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১২টায় জাতীয় প্রেসক্লাবে জানাজায় অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য এমাজ উদ্দিন আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, সাংবাদিক নেতা শওকত মাহমুদ, কবি আবদুল হাই শিকদার, শহিদুল ইসলাম, বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও কবির পরিবারের সদস্যরা।

এ সময় এমাজ উদ্দিন আহমেদ বলেন, কবি আল মাহমুদ ছিলেন দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তি। মহান স্বাধীনতাযুদ্ধে তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তিনি এই সমাজকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তা পূরণ হোক।

তিনি বলেন, বর্তমান সমাজে কবি আল মাহমুদকে সবচেয়ে বেশি প্রয়োজন ছিল। তাকে আল্লাহ তায়ালা নিয়ে গেলেন। আল্লাহ তায়ালা তাকে যেন সর্বোত্তম স্থান দান করেন, সে দোয়া সবাই করি।

কবি আল মাহমুদের পুত্র মীর মোহাম্মদ মনির বলেন, ৯ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত কারণে উনি হাসপাতালে ভর্তি হয়ে গত শুক্রবার রাত ১১টা ৫ মিনিটে ইন্তেকাল করেন। উনার ইচ্ছা ছিল শুক্রবারে মৃত্যবরণ করবেন। আল্লাহ উনার ইচ্ছা পূরণ করেছেন। অজান্তে কোনো ভুল করে থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনারা দোয়া করবেন, যেন তার বেহেশত নসিব হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com