শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

সানি লিওনের নতুন ভিডিওতে অন্তর্জালে ঝড়

খবরের আলো  ডেস্ক :

 

 

‘হলিউড ওয়ালে নখরে’ শিরোনামের নতুন একটি পাঞ্জাবি গানের ভিডিও সম্প্রতি শেয়ার করেছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সানি লিওন। ভিডিওতে সানিকে বিভিন্ন রূপে দেখা যাচ্ছে। গানটি অন্তর্জাল দুনিয়ায় ঝড় তুলেছে।

‘হলিউড ওয়ালে নখরে’ গানে কণ্ঠ দিয়েছেন উপেশ জাঙ্গওয়াল। কথা লিখেছেন শচিন সিংহনিয়া ও তানভির সিং কোহলি। সুরও দিয়েছেন তানভির। প্রযোজনা সংস্থা হিতেন্দ্র কাপোপারা ফিল্মস ও বিগ ব্যাট ফিল্মসের ব্যানারে মিউজিক ভিডিও পরিচালনা করেছেন দেবাঙ্গ দেশাই।

ইউটিউবে প্রকাশের পর গানটি এ পর্যন্ত ছয় লাখের বেশি দর্শক পেয়েছে।

মিউজিক ভিডিওতে এবারই প্রথম দেখা গেল না সানি লিওনকে। এর আগে পাঞ্জাবি সংগীতশিল্পী গিরিক আমানের ‘শাড়ি ওয়ালি গার্ল’, কনিকা কাপুরের ‘সুপার গার্ল ফ্রম চায়না’, আরিফ খান ও রাফতারের ‘লোকা লোকা’ এবং বাংলাদেশি সংগীতশিল্পী তাপসের ‘লাভলি অ্যাক্সিডেন্ট’-এর মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল সানিকে।

বলিউডি সিনেমায় দাপিয়ে বেড়ানোর পর এখন দক্ষিণী চলচ্চিত্রের দিকে ঝুঁকেছেন সানি লিওন। বেশ কয়েকটি তামিল ও মালয়ালাম ছবিতে কাজ করছেন তিনি। তাঁকে পরবর্তীতে ইতিহাস-আশ্রিত যুদ্ধছবি ‘বীরমাদেবী’-তে দেখা যাবে।

মালয়ালাম মেগাস্টার মাম্মুথির ‘মধুরা রাজা’ ছবির একটি আইটেম গানে পা মেলাবেন সানি লিওন। মলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ছবি ‘রঙ্গিলা’র শুটিংয়ের প্রথম শিডিউল ইতিমধ্যে শেষ করেছেন সানি।

বিগ ব্যাট ফিল্মসের সহযোগী প্রযোজক শাহরোজ খান গণমাধ্যমকর্মীদের বলেছেন, “বলিউডের অন্যতম সেরা পারফর্মার সানি লিওন। ‘রাইস’ সিনেমায় বিশেষ গানে অংশগ্রহণের পর তিনি আরো জনপ্রিয় হয়েছেন।”

জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তিনি ‘জিসম-২’, ‘রাগিনি এমএমএস-২’, ‘এক পেহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কউর’-এ অভিনয় করেছেন।

সানি লিওন রিয়েলিটি শো ‘স্প্লিটভিলা’র ১১তম মৌসুমের সঞ্চালক হিসেবে কাজ করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com