শনিবার, ১৫ মে ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

চট্টগ্রামে গভীর রাতে বস্তিতে আগুন,শিশুসহ নিহত ৯

ছবি-সংগৃহীত

খবরের আলো রিপোর্ট :

 

 

নগরীর চাক্তাই এলাকায় বস্তিতে সৃষ্ট আগুনে দগ্ধ হয়ে নারী ও শিশুসহ ৯ জন নিহত হয়েছে। শনিবার গভীর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। ঘটনা তদন্তে চট্টগ্রাম জেলা প্রশাসন ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে।

নিহতরা হচ্ছে রহিমা আক্তার (৫০), তার মেয়ে নাজমা আক্তার (১৪), ছেলে বাবু (৯), মেয়ে নাছরিন (৪), আয়েশা আক্তার (৩৭), তার ভাগ্নে সোহাগ (১৮), হাসিনা আক্তার (৩৯) ও আর ২ জনের পরিচয় জানা যায়নি। এদের মধ্যে একজন শিশু রয়েছে।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, খবর পেয়ে রাত ৩টা ২০ মিনিটে ১০টি অগ্নিনির্বাপক গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। রাত সোয়া ৪টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় আগুনে পুড়ে যাওয়া স্তূপ থেকে ৮টি মরদেহ উদ্ধার করা হয়। অগিকাণ্ডের সময় নিহতরা ঘুমন্ত অবস্থায় ছিলেন। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় তারা বের হতে পারেনি।

চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতদের প্রত্যেকে দাফনের জন্য ২০ হাজার টাকা করে সহায়তা দেয়া হচ্ছে। ফায়ার সার্ভিস জানায়, কর্ণফুলি নদীর তীরবর্তী সরকারি খাস জমিতে এসব বস্তি নির্মাণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com