রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

প্রশাসন যদি ঠিকভাবে কাজ করত তাহলে মসজিদ থেকেও জুতা চুরি হত না- শামীম ওসমান

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টারঃ মানুষ এইবার যেভাবে আমাদের বিজয়ী করেছে আমাদের দায়িত্ব আগের থেকে দশগুণ বেড়ে গিয়েছে। আমি মনে করি আমাদের দায়িত্ব এখন অনেক বেশি। মানুষ উন্নয়ন চায় কিন্তু উন্নয়নটা বেসিক না। মানুষ অট্টালিকা চায়, কিন্তু অট্টালিকা বেসিক না। মানুষ যেটা চায় সেটা হচ্ছে সুশাসন। এই সুশাসনের মূল ভিত্তিটা হলো মাদক,সন্ত্রাস, রাহাজানি,চাঁদাবাজি, ইভটিজিংমুক্ত একটি সমাজ ব্যবস্থা। কে করবে এইটা? কার দায়িত্ব এটা? যদি আপনারা কেউ মনে করেন এটা প্রশাসন করবে, অবশ্যই প্রশসান এটির একটি অংশ। তবে করতে হবে বাংলাদেশ আওয়ামীলগকে। এটা আর কেউ করবেনা। তাই আমার ইচ্ছা যে আমরা অচীরেই মাঠে নামব। প্রত্যেকটি এলাকায় মানুষকে সচেতন করব। সমাজকে পরিষ্কার করা অনেক সহজ কাজ আবার খুব কঠিন কাজ। কারণ সমস্যাটা হচ্ছে অনেক জায়গায় রক্ষকই ভক্ষক হয়ে যায়। আমি বিশ্বাস করি প্রশাসন যদি ঠিকভাবে কাজ করত তাহলে মসজিদ থেকেও জুতা চুরি হত না।
শনিবার(১৬ফেব্রুয়ারী) বিকেলে নাসিম ওসমান মেমোরিয়াল এমুউজমেন্ট পার্কে(নম পার্ক) একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সকল নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।
তিনি বলেন, আমাদের দলের নেতাকর্মীদের মাথায় রাখতে হবে , আপনি যত ত্যাগী নেতাই হন না কেন কোন খারাপ কাজের সাথে যদি যুক্ত থাকেন তাহলে আপনার আমার দলে কোনো স্থান থাকবে না। মাদক,সন্ত্রাস,চাঁদাবাজী এর দায় দায়িত্ব আমরা নিব না। আরেকটি কথা আপনাদের উদ্দেশ্যে বলতে চাই, কিছু কিছু লোক আছে যারা দ্বন্দ সৃষ্টি করতে চাইবে কসম খেয়ে বলতেছি আমি যদি টের পাই এলাকায় কেউ যদি এমুকের সাথে অমুকের দ্বন্দ লাগিয়ে আমার সংসার নষ্ট করার চেষ্টা করতেছে তাকে কিন্তু আমি ছাড় দিব না। আমাদের সংসারে যে অশান্তি সৃষ্টি করার চেষ্টা করবে তাকে কোনো ছাড় দিব না।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা আদালতের পিপি ও আওয়ামীলীগ নেতা ওয়াজেদ আলী খোকন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com